বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আরও ১ বিলেতফেরত করোনা আক্রান্তের খোঁজ মিলল কলকতায়
প্রতীকি ছবি। 
প্রতীকি ছবি। 

আরও ১ বিলেতফেরত করোনা আক্রান্তের খোঁজ মিলল কলকতায়

  • এর আগেও কলকাতায় ব্রিটেন ফেরত এক ব্যক্তির দেহে করোনা সংক্রমণ মিলেছিল। এবার আরও ১ জনের দেহে মিলল সংক্রমণ। গত ২০ ডিসেম্বর এই ব্যক্তি বিমানে লন্ডন থেকে কলকাতায় ফেরেন বলে জানা গিয়েছে।

কলকাতায় ব্রিটেন ফেরত আরও এক ব্যক্তির দেহে মিলল করোনা সংক্রমণ। আক্রান্ত ব্যক্তিকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি করোনার বিলাতি প্রজাতিতে আক্রান্ত কি না জানতে লালারসের নমুনা পাঠানো হয়েছে কল্যাণীর পরীক্ষাগারে। 

বলে রাখি, এর আগেও কলকাতায় ব্রিটেন ফেরত এক ব্যক্তির দেহে করোনা সংক্রমণ মিলেছিল। এবার আরও ১ জনের দেহে মিলল সংক্রমণ। গত ২০ ডিসেম্বর এই ব্যক্তি বিমানে লন্ডন থেকে কলকাতায় ফেরেন বলে জানা গিয়েছে। তার পর থেকেই তাঁর ওপর নজর রেখেছিল স্বাস্থ্য দফতর। ধীরে ধীরে তাঁর করোনার উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করা হয়। শুক্রবার তার পজিটিভ রিপোর্ট এসেছে। 

এর পরই ওই ব্যক্তিকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। ৪০ বছর বয়সী ওই ব্যক্তির অবস্থা স্থিতিশীল বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। তিনি করোনার বিলাতি প্রজাতিতে আক্রান্ত কি না তা জানতে তাঁর লালারস সংগ্রহ করে কল্যাণীতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। 

 

বন্ধ করুন