বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বঙ্গ বিজেপিতে Covid হানা, অমিত শাহের ঘনিষ্ঠ হয়ে কোয়ারেন্টাইনে বাবুল-সহ একাধিক
স্বেচ্ছা নির্বাসনে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।
স্বেচ্ছা নির্বাসনে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

বঙ্গ বিজেপিতে Covid হানা, অমিত শাহের ঘনিষ্ঠ হয়ে কোয়ারেন্টাইনে বাবুল-সহ একাধিক

  • গত সপ্তাহে ভারতে কোভিড সংক্রমণ নিয়ন্ত্রণের পুরোভাগে থাকা স্বরাষ্ট্রমন্ত্রীর সংস্পর্শে এসেছেন বেশ কিছু বিজেপি নেতা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরে স্বেচ্ছা নির্বাসনে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়-সহ বঙ্গ বিজেপির একাধিক নেতা।

রবিবার অমিত শাহ টুইট করে নিজের সংক্রমিত হওয়ার খবর জানানোর পরে বাবুলও টুইট করে জানান, ‘গত সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জি-এর সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। চিকিৎসকদের পরামর্শে আগামী কয়েক দিনের জন্য পরিবারের সদস্যদের থেকে নিজেকে বিচ্ছিন্ন রেখেছি এবং শিগগিরি আমার পরীক্ষাও হবে। নিয়ম মেনে সমস্ত বিধি-নিষেধ অনুসরণ করব।’

ঘটনা হল, শনিবার বিকেলে ভারতে কোভিড সংক্রমণ নিয়ন্ত্রণের পুরোভাগে থাকা স্বরাষ্ট্রমন্ত্রীর সংস্পর্শে এসেছেন বেশ কিছু বিজেপি নেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ছবিতে বৈঠকে শাহের মুখ মাস্কও দেখা যায়নি বলে দাবি করা হয়েছে। 

প্রিয় নেতার কাছাকাছি থাকা বাংলার বেশ কয়েকজন বিজেপি নেতাও তাই চিকিৎসকের পরামর্শ মেনে স্বেচ্ছা নির্বাসনে গিয়েছেন বলে শোনা যাচ্ছে। 

অন্য দিকে, গত বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে অমিত শাহের সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও। নিয়ম মতো তাঁদেরও নিরাপত্তার কারণে কোয়ারেন্টাইনে থাকার কথা। তবে এই নিয়ে এখনও পর্যন্ত সরকারি কোনও ঘোষণা হয়নি। 

বন্ধ করুন