বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতের অন্ধকারে পথকুকুরের উপর যৌন নির্যাতন! ‌বেহালায় গ্রেফতার অভিযুক্ত
রাতের অন্ধকারে পথকুকুরের উপর যৌন নির্যাতন! ‌বেহালায় গ্রেফতার অভিযুক্ত ! ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
রাতের অন্ধকারে পথকুকুরের উপর যৌন নির্যাতন! ‌বেহালায় গ্রেফতার অভিযুক্ত ! ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

রাতের অন্ধকারে পথকুকুরের উপর যৌন নির্যাতন! ‌বেহালায় গ্রেফতার অভিযুক্ত

  • বেহালার রায় বাহাদুর রোডে একটি পথকুকুরের উপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন বলে অভিযোগ। সেই সময় স্থানীয় এক বাসিন্দা তা দেখতে পান। তিনি মোবাইলে অভিযুক্তের কুকর্মের ভিডিও তুলে নেন। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেন তিনি। মুহুর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তা নজরে আসে বেশ কয়েকজন পশুপ্রেমীর। তাঁরাই অভিযুক্তের বিরুদ্ধে বেহালা থানায় অভিযোগ দায়ের করেন।

এবার যৌন লালসার শিকার হল সারমেয়! ‌রাতের অন্ধকারে পথকুকুরের উপর পাশবিক অত্যাচার চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সারমেয়র উপর যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির বেহালায়। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্তকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হবে। আরও জানা গিয়েছে, ধৃত ওই অভিযুক্ত ব্যক্তির নাম রতন চট্টোপাধ্যায়। কয়েকজন পশুপ্রেমীদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২২ তারিখ মধ্য রাতে অভিযুক্ত ওই ব্যক্তি বেহালার রায় বাহাদুর রোডে একটি পথকুকুরের উপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন বলে অভিযোগ। সেই সময় স্থানীয় এক বাসিন্দা তা দেখতে পান। তিনি মোবাইলে অভিযুক্তের কুকর্মের ভিডিও তুলে নেন। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেন তিনি। মুহুর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তা নজরে আসে বেশ কয়েকজন পশুপ্রেমীর। তাঁরাই অভিযুক্তের বিরুদ্ধে বেহালা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রতন চট্টোপাধ্যায়কে তার বাড়ি থেকে গ্রেফতার করে বেহালা থানার পুলিশ। আজ অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হবে।

 

বন্ধ করুন