বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu on Sahjahan: নরেন্দ্র মোদীর সফরের দিন গ্রেফতার দেখানো হতে পারে শাহজাহানকে, দাবি শুভেন্দুর

Suvendu on Sahjahan: নরেন্দ্র মোদীর সফরের দিন গ্রেফতার দেখানো হতে পারে শাহজাহানকে, দাবি শুভেন্দুর

শুভেন্দু অধিকারী

এদিন বিকেলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দুবাবু বলেন, বেড়মজুর ২ পঞ্চায়েত থেকে ওকে এখন নিয়ে গিয়েছে ফলতা এলাকায়। ওখানে ওকে পাবেন। ওকে অ্যারেস্ট দেখাবে, না বাইরের রাজ্য থেকে ধরে এনেছে দেখাবে এই পরিকল্পনা হচ্ছে।

ফের শেখ শাহজাহানের অবস্থান নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার বিকেলে বিজেপির রাজ্য দফতরে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, শাহজাহানকে কী ভাবে গ্রেফতার দেখানো হবে তা নিয়ে এখন ভাইপোর সঙ্গে পুলিশের আলোচনা হচ্ছে।

আরও পড়ুন: পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

এদিন বিকেলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দুবাবু বলেন, বেড়মজুর ২ পঞ্চায়েত থেকে ওকে এখন নিয়ে গিয়েছে ফলতা এলাকায়। ওখানে ওকে পাবেন। ওকে অ্যারেস্ট দেখাবে, না বাইরের রাজ্য থেকে ধরে এনেছে দেখাবে এই পরিকল্পনা হচ্ছে। আজকে রাতে দেখাবে, না কালকে দেখাবে, না প্রধানমন্ত্রী যখন আরামবাগে এসে পৌঁছবেন সেই সময় দেখাবে এই সিদ্ধান্তটা ভাইপো, রাজীব কুমার আর পিসি, তিন জন মিলে করছে।

তিনি বলেন, শাহজাহানের সমর্থনে তৃণমূলের থেকে পোস্টার দেওয়ানো হচ্ছে। শাহজাহানের থেকে তো কিছু লোক সুবিধা পেয়েছেন। তারা পিছন থেকে এটা করাচ্ছে। আমি যেদিন ওখানে গেছিলাম দেখেছিল কেন স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছিলাম। সেটার পালটা হিসাবে হাড়োয়া, মিনাখাঁ, বারাসত এলাকা থেকে কী ভাবে পার্থ ভৌমিক আর সুজিত বসু ভালো জামা কাপড় পরিয়ে লোকজন নিয়ে গিয়েছিল। মানে কিলিয়ে কাঁঠাল পাকানোর মতো।

আরও পড়ুন: শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে

বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেন্দুবাবু দাবি করেন, শুভেন্দুবাবু লিখেছেন, ‘সন্দেশখালির বজ্জাত শেখ শাহজাহান মঙ্গলবার রাত ১২টা থেকে মমতা পুলিশের হেফাজতে রয়েছে। তাঁকে বেড়মজুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত থেকে নিয়ে গিয়েছে পুলিশ। তার আগে প্রভাবশালীদের মাধ্যমে মমতা পুলিশের সঙ্গে চুক্তি করেছে সে। চুক্তি অনুসারে পুলিশ ও জেল হেফাজতে থাকাকালীন তাকে পর্যাপ্ত যত্ন আদ্দি করতে হবে। তাকে জেলে থাকাকালীন ৫ তারা বিলাশের ব্যবস্থা করতে হবে। ব্যবহার করতে দিতে হবে মোবাইল ফোন। যার মাধ্যমে সে জেল থেকেই তৃণমূলকে নেতৃত্ব দেবে। এমনকী উডবার্ন ওয়ার্ডে তাঁর জন্য একটা শয্য সব সময় খালি রাখতে হবে। যাতে ইচ্ছা করলেই সেখানে এসে সময় কাটাতে পারে সে’। তার পর ফের শাহজাহানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী দলনেতা।

 

বাংলার মুখ খবর

Latest News

অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.