বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নন্দীগ্রামে গণনায় কারচুপির কথা জানতেন তো এতদিন বলেননি কেন? রাজীবকে প্রশ্ন শমীকের
শমীক ভট্টাচার্য ও রাজীব বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

নন্দীগ্রামে গণনায় কারচুপির কথা জানতেন তো এতদিন বলেননি কেন? রাজীবকে প্রশ্ন শমীকের

  • নন্দীগ্রামের ভোটের ফল নিয়ে শনিবার নতুন করে বিতর্ক শুরু করেন সদ্য তৃণমূলে যোগদানকারী বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, নন্দীগ্রামে ভোটের ফল প্রকাশের পর বিজেপির তরফে প্রথমে জানানো হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন।

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর জয় নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য। সঙ্গে তিনি প্রশ্ন তোলেন, এতদিন পর কেন একথা বলছেন রাজীব?

শনিবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে শমীকবাবু বলেন, ‘ভিত্তহীন কথা বলছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যাদের যাওয়ার কথা ছিল বনে, তারা এখন অরণ্য ভবনের বারান্দার কোণে। বন সহায়ক নিয়োগ নিয়ে মুখ্যমন্ত্রী তদন্ত করবেন বলেছিলেন। সেই তদন্ত কতদূর এগোল তা জানা নেই। তৃণমূলে এখন ট্রান্সফারের রাজনীতি চলছে। ত্রিপুরা থেকে পশ্চিমবঙ্গে ট্রান্সফার পেতে এসব বলছেন রাজীব।’

নন্দীগ্রামের ভোটের ফল নিয়ে শনিবার নতুন করে বিতর্ক শুরু করেন সদ্য তৃণমূলে যোগদানকারী বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, নন্দীগ্রামে ভোটের ফল প্রকাশের পর বিজেপির তরফে প্রথমে জানানো হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন। পরে শুভেন্দু আমাকে বলেন, অনেক কসরৎ করে জিততে হয়েছে। জয়প্রকাশের দাবি, ভোটগণনায় কারচুপি করেছেন শুভেন্দু।

এর পর রাজীব বন্দ্যোপাধ্যায় দাবি করেন, ভোটগণনার পর শুভেন্দু অধিকারী তাঁকে ফোন করে জানিয়েছিলেন, তিনি হেরে গিয়েছেন। পরে জানা যায় জিতেছেন শুভেন্দু।

 

বন্ধ করুন