বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI তদন্তের নির্দেশ তো দিয়েছে আদালত, উনি কেন্দ্রকে গাল পাড়ছেন কেন? BJP
শমীক ভট্টাচার্য।

CBI তদন্তের নির্দেশ তো দিয়েছে আদালত, উনি কেন্দ্রকে গাল পাড়ছেন কেন? BJP

  • এদিন শমীকবাবু বলেন, একের পর এক ঘটনায় আদালত সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দিচ্ছে এমন ঘটনা গোটা দেশে বেনজির। রাজ্য পুলিশের ওপর আর কারও ভরসা নেই। সাধারণ মানুষও রাজ্য পুলিশের ওপর ভরসা হারিয়েছে। মুখ্যমন্ত্রী নিয়ে তার পুলিশকে ভর্ৎসনা করেছেন।

রাজ্য পুলিশের ওপর মুখ্যমন্ত্রীরই ভরসা নেই। রাজ্যের মানুষ ভরসা করবে কী করে? শুধু শুধু কেন্দ্রকে দোষারোপ করে লাভ কী? সোমবার কেন্দ্রীয় সংস্থাগুলির স্বশাসনের দাবিতে মুখ্যমন্ত্রীর মন্তব্যকে এভাবেই আক্রমণ করলেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, দৈনন্দিন জ্বলন্ত সমস্যা থেকে মানুষের দৃষ্টিকে ঘুরিয়ে দিতে কেন্দ্রবিরোধী জিগির তোলার চেষ্টা করছে তৃণমূল।

এদিন শমীকবাবু বলেন, একের পর এক ঘটনায় আদালত সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দিচ্ছে এমন ঘটনা গোটা দেশে বেনজির। রাজ্য পুলিশের ওপর আর কারও ভরসা নেই। সাধারণ মানুষও রাজ্য পুলিশের ওপর ভরসা হারিয়েছে। মুখ্যমন্ত্রী নিয়ে তার পুলিশকে ভর্ৎসনা করেছেন। এই পরিস্থিতিতে রাজ্যের জ্বলন্ত সমস্যা থেকে মানুষের নজর ঘোরাতে কেন্দ্রবিরোধী জিগির তুলতে চাইছে তৃণমূল। সিবিআই তদন্ত তো আদালতের নজরদারিতে হচ্ছে। এতে কেন্দ্রীয় সরকারের কী করার আছে?

সোমবার বিকেলে নবান্নে এক সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে অবিলম্বে সম্পূর্ণ স্বশাসন দেওয়া উচিত। নইলে দেশের গণতান্ত্রিক কাঠামো ভেঙে পড়বে।

 

বন্ধ করুন