বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আনিসের ভাইয়ের ওপর হামলার জন্য কার্যত প্রধানমন্ত্রীকে দায়ী করলেন শান্তনু সেন
শান্তনু সেন, রাজ্যসভার সাংসদ 

আনিসের ভাইয়ের ওপর হামলার জন্য কার্যত প্রধানমন্ত্রীকে দায়ী করলেন শান্তনু সেন

  • শুক্রবার রাতে আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ায় নিজের বাড়িতেই আক্রান্ত হন আনিস খানে মৃত্যুরহস্যের অন্যতম সাক্ষী আনিসের খুড়তুতো ভাই সলমন খান। অভিযোগ, বাড়ির পিছনের বাগানে তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় আততায়ীরা।

আমতার নিহত যুবক আনিস খানের ভাইয়ের ওপর হামলার ঘটনায় কার্যত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ী করলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। শনিবার সংবাদমাধ্যমের সামনে তিনি দাবি করেন, ‘এইমুহূর্তে প্রধানমন্ত্রীও ভারতবর্ষের মানুষকে নিরাপত্তা দিতে পারেন না ’।

শুক্রবার রাতে আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ায় নিজের বাড়িতেই আক্রান্ত হন আনিস খানে মৃত্যুরহস্যের অন্যতম সাক্ষী আনিসের খুড়তুতো ভাই সলমন খান। অভিযোগ, বাড়ির পিছনের বাগানে তাঁকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় আততায়ীরা। অল্পের জন্য রক্ষা পান সলমন। পরিবারের অভিযোগ, তৃণমূলের গুন্ডারাই আনিসের ভাইকে কুপিয়েছে। কিন্তু অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

'আতঙ্ক তৈরি করে দিচ্ছে,' ইডির হানা নিয়ে মুখ খুললেন ফিরহাদ, কলকাতায় উদ্ধার ৮ কোটি

এই নিয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, ‘এই মুহূর্তে প্রধানমন্ত্রীও দেশের মানুষকে নিরাপত্তা দিতে পারবেন না। আনিসের পরিবারের তরফে একটা অভিযোগ করা হয়েছে। এর আগে বহুবার আদালতে এই ধরণের অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। এটা উত্তর প্রদেশ নয় যে কাউকে এনকাউন্টার করে তথ্যপ্রমাণ মুছে ফেলা হবে। পুলিশ এখানে নিরপেক্ষভাবে তদন্ত করে। দোষীরা শাস্তি পায়।’

এই ঘটনায় বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের প্রতিক্রিয়া, ‘রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। কোনও মানুষের নিরাপত্তা নেই। পুলিশ শুধু মুখ্যমন্ত্রীর পরিবারকে বাঁচাতে ব্যস্ত।’

 

বন্ধ করুন