বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভর দুপুরে সিঁথিতে ব্যবসায়ীর হার ছিনতাইয়ের চেষ্টা, ব্যর্থ হয়ে গুলি চালাল দুষ্কৃতী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভর দুপুরে সিঁথিতে ব্যবসায়ীর হার ছিনতাইয়ের চেষ্টা, ব্যর্থ হয়ে গুলি চালাল দুষ্কৃতী

  • ব্যবসায়ী জানান, তাঁর চিৎকারে বাড়ির ভিতর থেকে ছুটে আসেন ভাই ও মা। তাঁদের দেখে দুষ্কৃতীরা বন্দুক তাক করে বাইকে ওঠে।

ভর দুপুরে কলকাতা লাগোয়া সিঁথিতে স্বর্ণব্যবসায়ীর কাছ থেকে সোনার হার ছিনতাইয়ের চেষ্টা। ব্যর্থ হয়ে গুলি ছুড়তে ছুড়তে পালাল দুষ্কৃতীরা। মঙ্গলবার দুপুরে এই ঘটনায় উত্তেজনা ছড়ায় সিঁথির শম্ভুদাস লেনে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বরানগর থানার পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে শুরু হয়েছে তদন্ত। 

আক্রান্ত ব্যবসায়ী জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিট নাগাদ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। অপেক্ষা করছিলেন এক আত্মীয়ের জন্য। তখন ২ দুষ্কৃতী তাঁকে কটূক্তি করে। প্রতিবাদ করলে তাঁর গলার সোনার হার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। এর পর তাঁর হাতের ব্রেসলেটও ছিনিয়ে নেওয়ার চেষ্টা হয় বলে অভিয়োগ। 

ব্যবসায়ী জানান, তাঁর চিৎকারে বাড়ির ভিতর থেকে ছুটে আসেন ভাই ও মা। তাঁদের দেখে দুষ্কৃতীরা বন্দুক তাক করে বাইকে ওঠে। এর পর ব্যবসায়ীকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি চালায় তারা। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয় সেই গুলি। গুলি চালাতে চালাতে মোটরসাইকেলে করে এলাকা ছাড়ে ২ দুষ্কৃতী। 

ব্যবসায়ী ও তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন, দুষ্কৃতীদের মাথায় ছিল হেলমেট। মুখে ছিল মাস্ক। ফলে চেনা যায়নি তাদের। তবে তাদের শারীরিক গঠনের বর্ণনা দিয়েছেন তাঁরা। ইতিমধ্যে একটি সিসিটিভি ফুটেজে দুষ্কৃতীদের দেখা মিলেছে। সেই ফুটেজকে হাতিয়ার করে তদন্তে নেমেছে বরাহনগর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে গুলির খোল।

 

বন্ধ করুন