বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বর্ষবরণের রাতে গড়িয়ায় চলল গুলি, হামলা ভাঙচুর ক্লাব, গুলিবিদ্ধ এক যুবক
রাতের অন্ধকারে শুটআউট প্রতীকী ছবি (HT_PRINT)
রাতের অন্ধকারে শুটআউট প্রতীকী ছবি (HT_PRINT)

বর্ষবরণের রাতে গড়িয়ায় চলল গুলি, হামলা ভাঙচুর ক্লাব, গুলিবিদ্ধ এক যুবক

  • যখন শহর মেতে উঠেছে বর্ষবরণে তখন এই শুটআউটেই তাল কাটল।

বর্ষবরণের রাতেই গুলির শব্দে কেঁপে উঠল গড়িয়া এলাকা। শুক্রবার রাতে ঘটল হামলার ঘটনা। গড়িয়ার বাহান্ন পল্লি এলাকায় চলল গুলি। আর তার জেরে আতঙ্কিত হয়ে পড়লেন স্থানীয় বাসিন্দারা। এমনকী এই গুলি লেগে জখম হয়েছেন একজন। তাঁকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে। যখন শহর মেতে উঠেছে বর্ষবরণে তখন এই শুটআউটেই তাল কাটল।

স্থানীয় সূত্রে খবর, একটু বেশি রাতের দিকে এই ক্লাবে চলছিল বসেছিল মদ্যপানের আসর। সঙ্গে চলছিল নাচ , গানও। এমন পরিস্থিতিতে গুলির শব্দ শোনা যায়। তারপরই বেশ কয়েকজন বাইরের ছেলে এসে ভাঙচুর করে ক্লাবঘরও। এই ঘটনার তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। যদিও এখনও কেউ গ্রেফতার হয়নি। ৩১ ডিসেম্বরের রাতে এই হামলার ঘটনায় নতুন বছরেও থমথমে এলাকা।

পুলিশ সূত্রে খবর, ৩১ ডিসেম্বর রাতে ৫২ পল্লির এক ক্লাবে বর্ষবরণের আয়োজন হয়েছিল। সেখানে মদের আসরও বসেছিল। বেশি রাতের দিকে কয়েকজন দুষ্কৃতী এখানে হামলা চালায়। ভাঙচুর করে। এমনকী অনুষ্ঠান বন্ধের হুমকি দেওয়া হয়। তখন বচসা শুরু হয়। আর সেই বচসা থেকেই চলে গুলি। তাতে জখম হন ক্লাবের সদস্য অমিত শীল। অমিত গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়তেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ক্লাবের সদস্যরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে এরা কারা তা চিনতে পারা যায়নি। বন্ধুরা অমিতকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন। তাঁর শরীর থেকে গুলি বের করার জন্য অস্ত্রোপচার করতে হবে বলে হাসপাতাল সূত্রে খবর। কিন্তু কেন এই হামলা করা হল?‌ তা এখনও জানা যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, এখানে কাউকে খুঁজতে এসেছিল দুষ্কৃতীরা। সেই সূত্রেই এই গুলি চলেছে।

বন্ধ করুন