বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতের কলকাতায় আবার চলল গুলি, ব্যবসায়ীর গাড়ি ঘিরে শুটআউটে চাঞ্চল্য
কলকাতায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
কলকাতায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

রাতের কলকাতায় আবার চলল গুলি, ব্যবসায়ীর গাড়ি ঘিরে শুটআউটে চাঞ্চল্য

  • রবিবার বেশি রাতে কলকাতার অভিজাত এলাকা মিন্টো পার্কের কাছে গোর্কি সদনের সামনে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ।

বাশঁদ্রোণীর রেশ এখনও তাজা। তার মধ্যেই ফের খাস কলকাতায় চলল কয়েক রাউন্ড গুলি। এই ঘটনায় সবাই শিউরে উঠেছে। সম্প্রতি কলকাতা পুলিশ কমিশনার নির্দেশ দিয়েছিলেন রাতের কলকাতায় নিরাপত্তা আরও আঁটোসাঁটো করতে। কিন্তু তারপরও এমন ঘটনা সবাইকে ভাবিয়ে তুলেছে। ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল কয়েকজন দুষ্কৃতী বলে অভিযোগ। রবিবার বেশি রাতে কলকাতার অভিজাত এলাকা মিন্টো পার্কের কাছে গোর্কি সদনের সামনে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ।

কিভাবে গুলি চালানো হল?‌ পরিকল্পনা অনুযায়ী, ফিল্মি কায়দায় প্রথমে ঘিরে ফেলা হয় ব্যবসায়ীর গাড়ি। তারপর তাঁকে নেমে আসতে বলা হয়। ব্যবসায়ী বুঝতে পারেন বিষয়টি বাড়াবাড়ির জায়গায় যেতে পারে। তাই গাড়ির ভিতর থেকেই চলে বচসা। তখনই পঙ্কজকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও গুলি কাঁধে লেগে বেরিয়ে যায়। তার জেরে প্রাণে বেঁচে যান ওই ব্যবসায়ী। গুলির শব্দে এলাকায় হইচই পড়ে যায়। ব্যবসায়ীকে সিএমআরআই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, পঙ্কজ সিং হাওড়ার একজন বড় ব্যবসায়ী। তিনি কয়েকজন বন্ধুকে নিয়ে আর এক বন্ধু বাড়িতে এসেছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার সময়ই এই ঘটনা ঘটে। এজেসি বোস রোড উড়ালপুলের কাছে সিগন্যালে এসে দাঁড়ায় ওই ব্যবসায়ীর গাড়ি। তখনই তাঁর গাড়ি ঘিরে ফেলে পাঁচটি মোটরবাইক। আর সেখানেই চলে গুলি।

পুলিশ সূত্রে খবর, পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়িতে এসেছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন তাঁর দু’‌একজন বন্ধু। সেখানেই বচসা থেকে গুলি পর্যন্ত চালানো হয়। পঙ্কজের গুলি লাগতে তাঁরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। ঘটনাস্থলে যায় পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বন্ধ করুন