বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাড়িতে ঢুকে প্রথমে ডাক, তারপরই চলল গুলি, খাস কলকাতায় শিহরণ, গুলিবিদ্ধ ১

বাড়িতে ঢুকে প্রথমে ডাক, তারপরই চলল গুলি, খাস কলকাতায় শিহরণ, গুলিবিদ্ধ ১

রাতে বাঁশদ্রোণীর সোনালী পার্কে এই শুটআউটের ঘটনাটি ঘটেছে প্রতীকী ছবি (‌সৌজন্য গেটি ইমেজেস)‌ (HT_PRINT)

পকেট থেকে পিস্তল বের করে ওই বাড়ির গেটের ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে গুলি চালিয়ে দিলেন এক যুবক।

রাতের কলকাতায় ঘটল শুটআউটের ঘটনা। দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে গুলির শব্দে কেঁপে উঠল। এই গুলি প্রমোটিং সিন্ডিকেটকে কেন্দ্র করেই চলেছে বলে অভিযোগ। তার জেরে গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক। তাঁর নাম অভিজিৎ মুখোপাধ্যায়। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। প্রকাশ্যে এসেছে ঘটনার সিসিটিভি ফুটেজ। প্রথমে বাড়িতে ঢুকে চার–পাঁচজন যুবক চিৎকার করে একজনের নাম ধরে ডাকে। তারপরই পকেট থেকে পিস্তল বের করে ওই বাড়ির গেটের ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে গুলি চালিয়ে দিলেন এক যুবক।

বৃহস্পতিবার রাত পৌনে ১১টা নাগাদ বাঁশদ্রোণীর সোনালী পার্কে এই শুটআউটের ঘটনাটি ঘটেছে বলে খবর। এই গুলির শব্দে অনেকেই তখন ঘুম ভেঙে যায়। কার্যত বাড়িতে ঢুকেই এক যুবককে গুলি করে গেলেন এলাকারই যুবকরা। খাস কলকাতার বুকে ঘটে গেল এই শিউরে ওঠার ঘটনা। আততায়ীদের নিশানায় ছিলেন প্রদীপ দেবনাথ। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে তাঁর আত্মীয় অভিজিৎ মুখোপাধ্যায়ের হাতে। এখন তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনায় স্থানীয় দুষ্কৃতী নান্টি ঘোষের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে তদন্তে নেমেছে পুলিশ। তাঁদের তালিকায় সন্দেহভাজন হিসেবে ২৬ জনের নাম উঠে এসেছে। যাদের মধ্যে আজ ১৫ জনকে আটক করেছে পুলিশ। চলছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ। এই শুটআউটের সঙ্গে কারা যুক্ত?‌ কেন গুলি চলল?‌ জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

এই ঘটনা নিয়ে প্রদীপ দেবনাথের দাবি, নান্টি ঘোষ নামে স্থানীয় এক দুষ্কৃতীর বড় ছেলে শুভ ঘোষ দলবল নিয়ে গুলি চালিয়েছে। দুষ্কৃতীদের কথা না শোনায় বৃহস্পতিবার রাতে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়। সেখানে আত্মীয় অভিজিৎ মুখোপাধ্যায় বেরিয়ে আসায় তাঁর গুলি লেগেছে।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.