বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় চলল গুলি, কেঁপে উঠল শরৎ বোস রোড, তদন্তে বালিগঞ্জ থানা
দুষ্কৃতীর গুলি খাস কলকাতায় প্রতীকী ছবি (HT_PRINT)
দুষ্কৃতীর গুলি খাস কলকাতায় প্রতীকী ছবি (HT_PRINT)

খাস কলকাতায় চলল গুলি, কেঁপে উঠল শরৎ বোস রোড, তদন্তে বালিগঞ্জ থানা

  • এই ঘটনা নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এবার খাস কলকাতায় গুলির শব্দে আতঙ্ক তৈরি হল। রাতের অন্ধকারে গুলি চালাল দুষ্কৃতীরা। মহানগরীতে এভাবে গুলি চলায় শীতের রাতে অনেকেই আতঙ্কিত হয়ে পড়েন। দক্ষিণ কলকাতার শরৎ বোস রোডে এই গুলি চলেছে বলে খবর। এই ঘটনা নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ স্থানীয় সূত্রে খবর, শনিবার ৫৪ নম্বর শরৎ বোস রোডে একটি অফিসের ভিতর গুলি চালানো হয়। একদল দুষ্কৃতী এই অফিস লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয়। যদিও এই গুলিকাণ্ডে কেউ জখম হননি। তবে কে বা কারা, কেন গুলি চালাল তা নিয়ে ধন্দে এলাকাবাসী। এটা দক্ষিণ কলকাতার পশ এলাকা বলেই পরিচিত।

পুলিশ সূত্রে খবর, রাতেই এই খবর মিলেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত শুরু করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে। ওই অফিস থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই অফিসের কয়েকজনকে জিজ্ঞাসা করা হচ্ছে। কে বা কারা, কেন গুলি চালাল তা খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

সূত্রের খবর, শনিবার রাতে এই অফিসে একটি মোটরবাইকে করে দু’‌জন অপরিচিত ব্যক্তি আসে। তারপর অফিসের আধিকারিকের সঙ্গে দেখা করতে চায় তারা। কিন্তু আধিকারিকের নাম বলতে পারেনি তারা। তখন নিরাপত্তারক্ষী ওই ব্যক্তিদের অফিসে ঢোকার অনুমতি দেননি। তখনই ওই দুই দুষ্কৃতী গুলি চালিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

বন্ধ করুন