বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Shootout Bhawanipur: মাঝরাতে ভবানীপুরে চলল গুলি, খাস কলকাতায় দুই পাড়ার বিবাদের জের

Shootout Bhawanipur: মাঝরাতে ভবানীপুরে চলল গুলি, খাস কলকাতায় দুই পাড়ার বিবাদের জের

রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

ভবানীপুর থানার পুলিশের হস্তক্ষেপে তখনকার মতো গোলমাল মিটে গেলেও ফের নন্দন রোডে ভিকি সাউয়ের অনুগামীরা আবার চড়াও হয়। তারা এক যুবক এবং মধ্যবয়স্ক এক মহিলাকে মারধর করে। এই ঘটনার জেরে এলাকার বাসিন্দারা কলকাতা পুলিশ হাসপাতাল সংলগ্ন বেনিনন্দন স্ট্রিটে ভিকির বাড়ির কাছে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

দুই পাড়ার বিবাদ দিয়ে উত্তেজনা তৈরি হয়েছিল। আর তা থেকে চলল গুলি। এই শুটআউটের ঘটনাটি ঘটেছে খাস কলকাতার ভবানীপুরে। যে এলাকা স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্র। তাই আলোড়ন পড়ে গিয়েছে। ভবানীপুরে গিয়ে দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি আয়ত্তে আনে পুলিশ। আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। দুই গোষ্ঠীর সংঘর্ষেই চলে গুলি। মঙ্গলবার মাঝরাতে দুই পাড়ার সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ভবানীপুর এলাকা। সেখান থেকে গুলি চলার মতোও ঘটনা পর্যন্ত ঘটেছে বলে অভিযোগ।

ঠিক কী ঘটেছে ভবানীপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, ভিকি সাউ এবং তার অনুগামীরা রাতের অন্ধকারে এসে স্থানীয় যুবকদের সঙ্গে ঝামেলা শুরু করে। তখন কলকাতা পুরসভার ৭১ নম্বর ওয়ার্ডে থাকা যুবকরা পাল্টা জবাব দেয়। এই নিয়ে চলে তীব্র বচসা। সেই বচসাই হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। এই সংঘর্ষ চলাকালীন গুলি চালানোর অভিযোগ উঠেছে ভিকি সাউয়ের অনুগামীদের বিরুদ্ধে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই গুলিচালনা এবং সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন দু’‌পক্ষের অন্তত তিনজন। সংঘর্ষ চলাকালীন গুলি চালানোর অভিযোগ উঠেছে। অভিযোগের তির স্থানীয় যুবক ভিকি সাউ এবং তার অনুগামীদের বিরুদ্ধে। মাঝরাতে ভবানীপুর থানা এলাকার উড়িয়া পাড়ায় স্থানীয় যুবকদের সঙ্গে এলাকার পরিচিত মুখ ভিকি সাউয়ের অনুগামীদের মধ্যে বচসা শুরু হয়। সেখান থেকেই গুলি চলে। পুলিশ গুলি চালানোর প্রমাণ পায়নি। এলাকার দুই যুবককে বেধড়ক মারধর করে ভিকির অনুগামীরা। তারপরই দুই দলের মধ্য শুরু হয় হাতাহাতি।

আর কী জানা যাচ্ছে?‌ ভবানীপুর থানার পুলিশের হস্তক্ষেপে তখনকার মতো গোলমাল মিটে গেলেও ফের নন্দন রোডে ভিকি সাউয়ের অনুগামীরা আবার চড়াও হয় বলেই অভিযোগ। তারা প্রদীপ রজক নামে এক যুবক এবং মধ্যবয়স্ক এক মহিলাকে মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার জেরে এলাকার বাসিন্দারা কলকাতা পুলিশ হাসপাতাল সংলগ্ন বেনিনন্দন স্ট্রিটে ভিকি সাউয়ের বাড়ির কাছে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তদন্ত শুরু করেছে ভবানীপুর থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

একটু দুঃখ পেলেই কেঁদে ফেলেন? শরীরে এর কেমন প্রভাব পড়ছে জানেন কি KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের ‘যদি আল্লা চায়…’! টি২০ বিশ্বকাপ থেকে বাদ শামি, ফের শাপ-শাপান্ত শুরু হাসিনের ঝাড়খন্ড থেকে ‘থ্রেট কল’, তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ টেক অফের পরই ইঞ্জিনে পাখির ধাক্কা! স্পাইসজেট বিমানের আপৎকালীন অবতরণ দিল্লিতে মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুর ১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব মুখ্যমন্ত্রীর পাড়ায় সিপিএমের প্রচারে পুলিশের বাধা, কমিশনকে তোপ মীনাক্ষীর T20 WC 2024: শাহিন আফ্রিদি কি সত্যি বাবর আজমের ডেপুটি হতে চাননি! মুখ খুলল PCB ঘূর্ণিঝড় রেমাল সাগর দ্বীপ থেকে আর কত দূরে? রাতের কলকাতায় ঝড়ের গতি কত হতে পারে!

Latest IPL News

KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.