বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের পুলিশ হেফাজতে দেবাঞ্জন
দেবাঞ্জন দেব
দেবাঞ্জন দেব

ফের পুলিশ হেফাজতে দেবাঞ্জন

  • গত কালই দেবাঞ্জনকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছিল আদালত। শুক্রবার ফের তার হেফাজত দাবি করে আদালতে আবেদন করে SIT. তদন্তকারীরা জানিয়েছেন, সিটি কলেজের শিবির নিয়ে একাধিক তথ্য এখনো জানা বাকি রয়েছে তাঁদের।

ভুয়ো টিকাকাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেব ও তার ৮ শাগরেদকে ফের একবার হেফাজতে নিল কলকাতা পুলিশের SIT. শুক্রবার নগর দায়রা আদালতে পেশ করে অভিযুক্তদের হেফাজতে চান তদন্তকারীরা। জানা গিয়েছে, আমহার্স্ট স্ট্রিট সিটি কলেজে ভুয়ো টিকা শিবিরের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের হেফাজতে নিয়েছেন গোয়েন্দারা।

গত কালই দেবাঞ্জনকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছিল আদালত। শুক্রবার ফের তার হেফাজত দাবি করে আদালতে আবেদন করে SIT. তদন্তকারীরা জানিয়েছেন, সিটি কলেজের শিবির নিয়ে একাধিক তথ্য এখনো জানা বাকি রয়েছে তাঁদের। সেজন্যই দেবাঞ্জন ও ওই শিবিরের সঙ্গে যুক্ত অন্যদের জেরা করা প্রয়োজন। সঙ্গে তাঁরা জানান, ভুয়ো টিকাকরণ শিবিরের আয়োজন করে সাধারণ মানুষের জীবন নিয়ে কার্যত ছিনিমিনি খেলেছেন অভিযুক্তরা। তাই এদের প্রতি কোনও কোনও দয়া প্রদর্শন করা উচিত নয় আদালতের।

তদন্তকারীদের আবেদন গ্রহণ করে অন্য অভিযুক্তদের ১৬ জুলাই পর্যন্ত ও দেবাঞ্জনকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

 

বন্ধ করুন