বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভস্মীভূত ‘জয়া’ প্রেক্ষাগৃহে ফের দেখা দিল ধোঁয়া, এলাকায় ছড়াল আতঙ্ক
শুক্রবার রাতে দাউদাউ করে জ্বলছে জয়া। 
শুক্রবার রাতে দাউদাউ করে জ্বলছে জয়া। 

ভস্মীভূত ‘জয়া’ প্রেক্ষাগৃহে ফের দেখা দিল ধোঁয়া, এলাকায় ছড়াল আতঙ্ক

  • অত্যন্ত ঘনবসতিপূর্ণ ওই এলাকার বাসিন্দারা জানিয়েছেন, রবিবার দুপুরে প্রেক্ষাগৃহের দোতলা থেকে ফের ধোঁয়া বেরোতে দেখা যায়।

লেকটাউনের ভস্মীভূত জয়া প্রেক্ষাগৃহে ফের দেখা দিল ধোঁয়া। রবিবার দুপুরে নতুন করে ধোঁয়া দেখা দেওয়ায় এলাকায় আতঙ্ক ছড়ায়। তবে দ্রুত পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। দমকলের তরফে জানানো হয়েছে, ছাইচাপা আগুন থেকে নতুন করে ধোঁয়া দেখা দেয় তবে আতঙ্কের কিছু নেই।

শুক্রবার রাতের বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে লেক টাউনের জয়া ও মিনি জয়া প্রেক্ষাগৃহ। রাত ৯টা নাগাদ আগুন লাগলে সেখানে পৌঁছয় দমকলের ১৫টি ইঞ্জিন। প্রায় সারা রাতের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার পরও চলে জল দিয়ে ঠান্ডা করার কাজ। তার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের ধোঁয়া দেখা দেওয়ায় আতঙ্ক ছড়ায়।

অত্যন্ত ঘনবসতিপূর্ণ ওই এলাকার বাসিন্দারা জানিয়েছেন, রবিবার দুপুরে প্রেক্ষাগৃহের দোতলা থেকে ফের ধোঁয়া বেরোতে দেখা যায়। দমকলে খবর দিলে পৌঁছয় ২টি ইঞ্জিন। কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন তাঁরা। দমকলের তরফে জানানো হয়েছে, বড় অগ্নিকাণ্ডে আগুন নেভানোর পরেও কিছু জায়গায় ছাইচাপা আগুন থেকে যায়। সেখান থেকেই ফের ধোঁয়া বেরোতে দেখা গিয়েছে। ভয়ের কিছু নেই।

শুক্রবারের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছে প্রেক্ষাগৃহের নিরাপত্তারক্ষী ও তাঁর স্ত্রী। আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। নিরাপত্তারক্ষীর স্ত্রীর অবস্থা গুরুতর বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

বন্ধ করুন