বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যা আছে দিয়ে দে! ডেলিভারি বয়ের গলায় ছুরি ধরল দুষ্কৃতীরা, বাইক, টাকা,মোবাইল ছিনতাই
জোম্যাটোর ডেলিভারি বয়ের গলায় ছুরি ধরল দুষ্কৃতীরা। প্রতীকী ছবি (MINT_PRINT)
জোম্যাটোর ডেলিভারি বয়ের গলায় ছুরি ধরল দুষ্কৃতীরা। প্রতীকী ছবি (MINT_PRINT)

যা আছে দিয়ে দে! ডেলিভারি বয়ের গলায় ছুরি ধরল দুষ্কৃতীরা, বাইক, টাকা,মোবাইল ছিনতাই

  • ওই ডেলিভারি বয়ের দাবি, দু তিন বছর ধরে এই কাজ করছি। রাতদিন রাস্তায় থাকি। এমন ঘটনার মুখোমুখি আগে হইনি।

সোমবারের ভোর। চারদিকে কুয়াশা। খাবার দিয়ে বাড়ি ফিরছিলেন জোম্য়াটোর এক ডেলিভারি বয়। বাগুইআটির ৪৪ নম্বর বাস স্ট্যান্ডের কাছে বিশ্বনাথ বিশ্বাস নামে ওই যুবকের গলায় ধারালো অস্ত্র ধরা হয় বলে অভিযোগ। এরপর দুষ্কৃতীরা তার বাইকটি কেড়ে নেয় বলে অভিযোগ। সঙ্গে থাকা টাকাপয়সাও তারা ছিনতাই করে বলে ওই যুবকের অভিযোগ। 

যুবকের দাবি, তাঁর পকেটে সেই সময় হাজার চারেক টাকা, একটি মোবাইল ছিল। এদিকে ধারালো অস্ত্র দেখিয়ে তাঁকে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এতে আতঙ্কে তিনি সর্বস্ব দিয়ে দেন ছিনতাইকারীদের। পরে কিছুটা ধাতস্থ হয়ে তিনি বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে এর আগেও কেষ্টপুর, বাগুইআটি এলাকায় এই ধরনের ছিনতাইয়ের ঘটনা হয়েছে। তবে এই ঘটনার পেছনে কোনও গ্যাং কাজ করছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে। এদিকে ওই ডেলিভারি বয়ের দাবি, দু তিন বছর ধরে এই কাজ করছি। রাতদিন রাস্তায় থাকি। এমন ঘটনার মুখোমুখি আগে হইনি। 

কিন্তু ভোরবেলার এই ঘটনায় হতবাক অনেকেই। করোনা পরিস্থিতিতে একে আর্থিক টানাটানি। তার উপর এই ধরনের ঘটনায় একেবারে ভেঙে পড়েছেন ওই যুবক। কিন্তু  বাইক আরোহী যুবককে কীভাবে দাঁড় করাল দুষ্কৃতীরা? যুবকের দাবি, তিনি রাজারহাটে অর্ডার পৌঁছে দিতে গিয়েছিলেন। এরপর তিনি বাগুইআটিতে রাস্তার ধারে বাইকটি দাঁড় করিয়ে রেখে বাথরুম করছিলেন। সেই সময় দুজন আচমকা পেছন থেকে এসে গলায় ছুরি ধরে। এরপর ব্লেড দিয়ে প্য়ান্ট, জ্যাকেটের পকেট কেটে যা কিছু পেয়েছে সব নিয়ে গিয়েছে। 

 

বন্ধ করুন