বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাতে সময় ৫ দিন, কুন্তলের কাছ থেকে নেওয়া ৫০ লক্ষ টাকা সোমাকে ফেরাতে বলল ED

হাতে সময় ৫ দিন, কুন্তলের কাছ থেকে নেওয়া ৫০ লক্ষ টাকা সোমাকে ফেরাতে বলল ED

কুন্তল ও সোমা

শনিবার এক সাক্ষাৎকারে সোমা বলেন, ২০১৮ সালে কুন্তলের সঙ্গে এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। অল্প কয়েকদিনের মধ্যেই আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তখন আমার ব্যবসায় কিছু টাকা দরকার ছিল। সেকথা আমি বন্ধুদের সঙ্গে আলোচনা করেছিলাম।

নিয়োগ দুর্নীতিকাণ্ডে চর্চিত কুন্তল ঘোষ ঘনিষ্ঠ সোমা চক্রবর্তীকে টাকা ফেরাতে বলল ইডি। ৫ দিনের মধ্যে তাঁকে টাকা ফেরাতে নির্দেশ দিয়েছেন তদন্তকারীরা। নিয়োগ দুর্নীতিকাণ্ডে সোমাসহ ৭৫ জনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কুন্তল মোটা টাকা পাঠিয়েছিলেন। সোমাকে কুন্তল ধার হিসাবে ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন বলে তদন্তে উঠে এসেছে। ৫ দিনের মধ্যে সেই টাকা ফিরিয়ে দিতে নির্দেশ দিয়েছে ইডি।

শনিবার এক সাক্ষাৎকারে সোমা বলেন, ২০১৭ সালে কুন্তলের সঙ্গে এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। অল্প কয়েকদিনের মধ্যেই আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তখন আমার ব্যবসায় কিছু টাকা দরকার ছিল। সেকথা আমি বন্ধুদের সঙ্গে আলোচনা করেছিলাম। তখন কুন্তল আমাকে সাহায্য করার জন্য এগিয়ে আসে। তিনি আমাকে ২০১৮ সালে ৫০ লক্ষ টাকা দেন। কিন্তু কুন্তলের অন্যান্য গতিবিধি সম্পর্কে জানতাম না। আর ব্যবসায় বিনিয়োগ করা টাকা কেউ এক বছরের মধ্যে ফেরত চায় না। তার পর করোনার জেরে লকডাউন শুরু হয়ে যায়। ফলে কুন্তলও আর টাকা চায়নি।

সোমা বলেন, এখন মনে হচ্ছে টাকা ফেরত দিয়ে দিলেই ভালো হতো। ইডি যদি বলে টাকা ফেরত দিয়ে দিতে আমি তাই করব।

কৌশানির সঙ্গে তাঁর যোগাযোগের বিষয়টিও এদিন স্পষ্ট করেছেন সোমা। তিনি বলেন, কুন্তলের মাধ্যমেই কৌশানির সঙ্গে যোগাযোগ হয়। ওদের একটা ইভেন্টে একসঙ্গে দেখেছিলাম। তখন আমার নেইল পার্লারের মডেলিংয়ের জন্য ওকে বলি। কৌশানি আমার হয়ে একবারই কাজ করেছিল। তার বদলে আমি ওকে একটা উপহার দিয়েছিলাম।

ইডি সূত্রে জানা গিয়েছে, সোমাকে ৫০ লক্ষ টাকা ফেরত দিতে বলেছেন তদন্তকারীরা। ৫ দিনের মধ্যে তাঁকে এই টাকা মেটাতে হবে। নইলে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করবে ইডি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.