বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাতে সময় ৫ দিন, কুন্তলের কাছ থেকে নেওয়া ৫০ লক্ষ টাকা সোমাকে ফেরাতে বলল ED

হাতে সময় ৫ দিন, কুন্তলের কাছ থেকে নেওয়া ৫০ লক্ষ টাকা সোমাকে ফেরাতে বলল ED

কুন্তল ও সোমা

শনিবার এক সাক্ষাৎকারে সোমা বলেন, ২০১৮ সালে কুন্তলের সঙ্গে এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। অল্প কয়েকদিনের মধ্যেই আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তখন আমার ব্যবসায় কিছু টাকা দরকার ছিল। সেকথা আমি বন্ধুদের সঙ্গে আলোচনা করেছিলাম।

নিয়োগ দুর্নীতিকাণ্ডে চর্চিত কুন্তল ঘোষ ঘনিষ্ঠ সোমা চক্রবর্তীকে টাকা ফেরাতে বলল ইডি। ৫ দিনের মধ্যে তাঁকে টাকা ফেরাতে নির্দেশ দিয়েছেন তদন্তকারীরা। নিয়োগ দুর্নীতিকাণ্ডে সোমাসহ ৭৫ জনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কুন্তল মোটা টাকা পাঠিয়েছিলেন। সোমাকে কুন্তল ধার হিসাবে ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন বলে তদন্তে উঠে এসেছে। ৫ দিনের মধ্যে সেই টাকা ফিরিয়ে দিতে নির্দেশ দিয়েছে ইডি।

শনিবার এক সাক্ষাৎকারে সোমা বলেন, ২০১৭ সালে কুন্তলের সঙ্গে এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। অল্প কয়েকদিনের মধ্যেই আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তখন আমার ব্যবসায় কিছু টাকা দরকার ছিল। সেকথা আমি বন্ধুদের সঙ্গে আলোচনা করেছিলাম। তখন কুন্তল আমাকে সাহায্য করার জন্য এগিয়ে আসে। তিনি আমাকে ২০১৮ সালে ৫০ লক্ষ টাকা দেন। কিন্তু কুন্তলের অন্যান্য গতিবিধি সম্পর্কে জানতাম না। আর ব্যবসায় বিনিয়োগ করা টাকা কেউ এক বছরের মধ্যে ফেরত চায় না। তার পর করোনার জেরে লকডাউন শুরু হয়ে যায়। ফলে কুন্তলও আর টাকা চায়নি।

সোমা বলেন, এখন মনে হচ্ছে টাকা ফেরত দিয়ে দিলেই ভালো হতো। ইডি যদি বলে টাকা ফেরত দিয়ে দিতে আমি তাই করব।

কৌশানির সঙ্গে তাঁর যোগাযোগের বিষয়টিও এদিন স্পষ্ট করেছেন সোমা। তিনি বলেন, কুন্তলের মাধ্যমেই কৌশানির সঙ্গে যোগাযোগ হয়। ওদের একটা ইভেন্টে একসঙ্গে দেখেছিলাম। তখন আমার নেইল পার্লারের মডেলিংয়ের জন্য ওকে বলি। কৌশানি আমার হয়ে একবারই কাজ করেছিল। তার বদলে আমি ওকে একটা উপহার দিয়েছিলাম।

ইডি সূত্রে জানা গিয়েছে, সোমাকে ৫০ লক্ষ টাকা ফেরত দিতে বলেছেন তদন্তকারীরা। ৫ দিনের মধ্যে তাঁকে এই টাকা মেটাতে হবে। নইলে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করবে ইডি।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 4 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 30/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.