বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কসবায় জাল ভ্যাকসিন কাণ্ডে মমতার পাশে প্রণব পুত্র
অভিজিৎ মুখোপাধ্যায় (ফাইল ছবি)
অভিজিৎ মুখোপাধ্যায় (ফাইল ছবি)

কসবায় জাল ভ্যাকসিন কাণ্ডে মমতার পাশে প্রণব পুত্র

  • টুইটে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, ‘‌আই এস অফিসার দেবাঞ্জন দেব আয়োজিত ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প নিয়ে যদি দিদিকে ব্যক্তিগত আক্রমণ করা হয়, তাহলে মোদীজীকেও নীরব মোদী, মেহুল চোকসি ও বিজয় মালিয়ার সঙ্গে যুক্ত দুর্নীতিকাণ্ডেও দোষারোপ করা যেতে পারে।

কসবায় ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প চালানো নিয়ে বিজেপি যতই তৃণমূলকে আক্রমণ শানাক না কেন, এই বিষয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে এসে দাঁড়ালেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। অভিজিৎ এখনও কংগ্রেসেই আছেন। এই রাজ্যে কংগ্রেস তৃণমূলের বিরোধী শক্তি হিসাবেই পরিচিত। এই প্রেক্ষাপটে প্রণব পুত্রের এভাবে তৃণমূল নেত্রীর পাশে দাঁড়ানো রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ ঘটনা বলেই মনে করা হচ্ছে। প্রণব পুত্রের এই ধরনের পোস্টকে ঘিরে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়েই এবার প্রশ্নচিহ্ন উঠে গেল।

টুইটে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, ‘‌আই এস অফিসার দেবাঞ্জন দেব আয়োজিত ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প নিয়ে যদি দিদিকে ব্যক্তিগত আক্রমণ করা হয়, তাহলে মোদীজীকেও নীরব মোদী, মেহুল চোকসি ও বিজয় মালিয়ার সঙ্গে যুক্ত দুর্নীতিকাণ্ডেও দোষারোপ করা যেতে পারে।সুতরাং একজন ব্যক্তির কাজের জন্য পশ্চিমবঙ্গ সরকারের দিকে আঙুল তোলা যায় না।’‌ উল্লেখ্য, ইতিমধ্যে এই ঘটনায় ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তের দায়িত্ব সিআইডির হাতে দেওয়া হয়েছে। রাজ্য সরকার যে গোটা ঘটনাটি কড়া মনোভাব নিয়ে দেখছে, তাও স্পষ্ট।

ইতিমধ্যে ধৃত দেবাঞ্জনের সঙ্গে অনেক তৃণমূল নেতার ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই আসরে নেমে পড়েছে বিজেপি। গতকাল বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার ছবি দেখিয়ে দেখিয়ে গোটা ঘটনার সঙ্গে তৃণমূলের জড়িত থাকার বিষয়ে অভিযোগ তোলেন। ইতিমধ্যে গোটা ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার সঙ্গে যুক্ত বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিও জানান।

 

বন্ধ করুন