বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sonali Guha: ফ্রাঙ্কেনস্টাইন! আমার পরিবার লন্ডভন্ড করে দিতে পারে তৃণমূল, বলছেন সোনালী গুহ

Sonali Guha: ফ্রাঙ্কেনস্টাইন! আমার পরিবার লন্ডভন্ড করে দিতে পারে তৃণমূল, বলছেন সোনালী গুহ

সোনালী গুহ। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

সোনালীদেবী বলেন, ‘বিরোধী দলের সবাইকে বলছি, তৃণমূল কংগ্রেসের থেকে সাবধানে থাকুন। যে হিম্মত আমি দেখাতে পারছি… আমি জানি যে কোনও মুহূর্তে আমার ওপর হামলা হতে পারে। আমার পরিবার লন্ডভন্ড হয়ে যেতে পারে।

যে কোনও সময় তৃণমূল কংগ্রেসের হাতে আক্রান্ত হতে পারেন তিনি। লন্ডভন্ড হয়ে যেতে পারে তাঁর পরিবার। সংবাদমাধ্যমের সামনে এমনই আশঙ্কার কথা জানালেন একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী সোনালী গুহ।

এদিন সোনালীদেবী বলেন, ‘বিরোধী দলের সবাইকে বলছি, তৃণমূল কংগ্রেসের থেকে সাবধানে থাকুন। যে হিম্মত আমি দেখাতে পারছি… আমি জানি যে কোনও মুহূর্তে আমার ওপর হামলা হতে পারে। আমার পরিবার লন্ডভন্ড হয়ে যেতে পারে। আপনারা দেখেননি কৌস্তভ বাগচীকে কী ভাবে রাত ৩টের সময় বড়তলা থানার পুলিশ বারাকপুুর থেকে গিয়ে তুলে আনার চেষ্টা করেছিল। এটা আমার জীবনেও ঘটতে পারে’।

বলে রাখি, ডেপুটি স্পিকার থাকাকালীন নিজের বিধানসভা কেন্দ্রে একটি আবাসনের বিবাদে গুন্ডা নিয়ে চড়াও হয়েছিলেন সোনালী গুহ। সেখানে আবাসিকদের হুমকি দিয়ে বলেছিলেন, আই অ্যাম দ্য গভর্নমেন্ট। বাম – কংগ্রেসের কটাক্ষ, একেই বোধ হয় বলে ফ্রাঙ্কেনস্টাইন।

 

বাংলার মুখ খবর

Latest News

শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি বো দেওয়া হট পিঙ্ক বার্বি ড্রেসে নজরকাড়া সারা! জানেন তাঁর এই পোশাকের দাম কত? Champions Trophy 2025-তে ভারতকে খেলানো নিয়ে PCB-র বড় চাল! বল এখন ICC-র কোর্টে বাংলা ছবি মানেই এখন গোয়েন্দা, আর পারিবারিক ছবি, আমি নতুন কিছু করতে চাই: বিক্রম রক্তক্ষয়ী আন্দোলন থেকে স্বাভাবিকের পথে বাংলাদেশ, কমপক্ষে ২০০ মানুষের মৃত্যু কলকাতা সহ ১৪টি বড় শহরে যানবাহন ব্যবস্থা ঢেলে সাজানোর পরিকল্পনা বাজেটে তেকাঠির তলায় শক্তি বাড়াতে এবার যুব বিশ্বকাপে খেলা গোলকিপারকে সই করাল মোহনবাগান ছয় কোটি কৃষকের জমি রেজিস্ট্রি করবে কেন্দ্র, করা হবে ফসল শুমারিও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.