বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মুকুল, রাজীব, অর্জুনের টাকা আছে বলেই তৃণমূলে ফিরতে পেরেছে, দাবি সোনালী গুহর

মুকুল, রাজীব, অর্জুনের টাকা আছে বলেই তৃণমূলে ফিরতে পেরেছে, দাবি সোনালী গুহর

সোনালী গুহ। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

তার পর দীর্ঘ ২ বছর অতিক্রান্ত হয়ে গেল। আমার পরে মুকুল রায়, অর্জুন সিং, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত একে একে তৃণমূলে ফিরলেন। তার মানে যাদের টাকা আছে শুধু তাদেরই নেওয়া হবে।

যাদের টাকা আছে শুধু তাদেরই তৃণমূলে ফেরানো হবে। ২০২১-এর পর ঘাসফুলের ঘরওয়াপসি নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক উত্থান পর্বের ছায়াসঙ্গী সোনালী গুহ। মঙ্গলবার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই দাবি করেন তিনি।

এদিন সোনালী গুহ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় যখন তৃতীয়বার জিতলেন আমি তখন দিদিকে অভিনন্দন জানিয়ে একটা পোস্ট করেছিলাম। আমি লিখেছিলাম, দিদি ক্ষমা করবেন। ভুল মানুষ মাত্রই করে। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না আমিও তেমন আপনাকে ছাড়া বাঁচতে পারি না। এরকম লিখেছিলাম। তার পর দীর্ঘ ২ বছর অতিক্রান্ত হয়ে গেল। আমার পরে মুকুল রায়, অর্জুন সিং, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত একে একে তৃণমূলে ফিরলেন। তার মানে যাদের টাকা আছে শুধু তাদেরই নেওয়া হবে।’

বলে রাখি, বিধানসভা নির্বাচনের আগে টিকিট না পেয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন সোনালী গুহ বিধানসভা নির্বাচনের পর প্রায় ২ বছরের অজ্ঞাতবাসের পর গত সপ্তাহে হঠাৎ রাজনৈতিক বৃত্তে সক্রিয় হতে দেখা যা প্রাক্তন ডেপুটি স্পিকার সোনালী গুহকে। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। শনিবার হাজরা মোড়ে DA আন্দোলনকারীদের অরাজনৈতিক মঞ্চে শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা যায় তাঁকে। সোনালী গুহ জানান, তিনি বিজেপিতেই আছেন। বিজেপি তাঁকে দায়িত্ব দিলে তিনি পালন করবেন। এরই মধ্যে কংগ্রেসের তরফে অভিযোগ করা হয়, কংগ্রেসে যোগদান করবেন বলে কথা পাকা করে ফেলেছিলেন সোনালী দেবী। কিন্তু অধীর চৌধুরী কলকাতায় না থাকায় আনুষ্ঠানিক যোগদান বাকি ছিল। তারই মধ্যে বিজেপিতে যোগদান করে কংগ্রেসের সঙ্গে প্রতারণা করেছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.