বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বয়স হয়েছে, সৌগতবাবুর বুঝে শুনে কথা বলা উচিত, বললেন নিহত অতনুর বাবা
অতনুর বাবা বিশ্বনাথ দে।

বয়স হয়েছে, সৌগতবাবুর বুঝে শুনে কথা বলা উচিত, বললেন নিহত অতনুর বাবা

  • সদ্য সন্তানহারা বাবা বিশ্বনাথ দে বলেন, ‘উনি আমাদের ২ ছেলেকে নিয়ে অনেক কিছু বলেছেন। ছেলে না কি নেশা করত। উনি কার কাছে এসব শুনেছেন? আমার ছেলের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল না। ও যে ৫০,০০০ টাকা দিয়েছে সেটা আমরা বন্ধুদের থেকে জেনেছি।

মাদকাসক্ত ছিলেন বাগুইআটির খুন হওয়া কিশোরদের মধ্যে একজন। স্থানীয় সাংসদ সৌগত রায়ের এই দাবি পত্রপাঠ খারিজ করলেন নিহত অতনু দের বাবা। সাংসদকে তাঁর পালটা প্রশ্ন, কোথা থেকে এসব জানতে পারলেন তিনি?

সোমবার এক ভাইরাল ভিডিয়োয় সৌগত রায়কে বলতে শোনা যায়, ‘ক’দিন আগে ২টো ছেলে খুন হল। গিয়েছিলাম তাদের বাড়িতে। বাবা - মা দুঃখ করছে। অপরাধীদের ধরা হয়েছে। আমি শুনলাম, একটা ছেলে অন্তত ড্রাগসের নেশা করত। একটা বাচ্চা ছেলে ১৬ বছর বয়স, N10 বলে একটা ট্যাবলেট পাওয়া যায়। সেটা খেত। একটা ১৬ বছরের ছেলে মোটরবাইক কেনার জন্য ৫০ হাজার টাকা মোটরসাইকেল কেনার জন্য কোথা থেকে পায়? আমি তো দিতে পারব না’।

মোবাইল চুরির অভিযোগ, ১৯ বছরের তরুণকে গণপিটুনি, বেল্ট দিয়ে মেরে খুন

সৌগতবাবুর মন্তব্যের জবাবে সদ্য সন্তানহারা বাবা বিশ্বনাথ দে বলেন, ‘উনি আমাদের ২ ছেলেকে নিয়ে অনেক কিছু বলেছেন। ছেলে না কি নেশা করত। উনি কার কাছে এসব শুনেছেন? আমার ছেলের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল না। ও যে ৫০,০০০ টাকা দিয়েছে সেটা আমরা বন্ধুদের থেকে জেনেছি। আমরা সন্তানহারা। আমি অসুস্থ। ওর মাও অসুস্থ হয়ে পড়েছে। ডাক্তারের কাছে নিয়ে যেতে পারছি না। এর মধ্যে ওনার মতো একজন প্রবীণ মানুষ এসব মন্তব্য করলেন কী করে?’

তিনি আরও বলেন, আমরা রাজনীতি চাই না। ছেলেদের খুনিদের শাস্তি চাই।

 

বন্ধ করুন