বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একটা ছেলে অন্তত ড্রাগসের নেশা করত, বাগুইআটি জোড়া খুন নিয়ে বিস্ফোরক সৌগত
সৌগত রায়

একটা ছেলে অন্তত ড্রাগসের নেশা করত, বাগুইআটি জোড়া খুন নিয়ে বিস্ফোরক সৌগত

  • একটা বাচ্চা ছেলে ১৬ বছর বয়স, N10 বলে একটা ট্যাবলেট পাওয়া যায়। সেটা খেত। একটা ১৬ বছরের ছেলে মোটরবাইক কেনার জন্য ৫০ হাজার টাকা মোটরসাইকেল কেনার জন্য কোথা থেকে পায়?

বাগুইআটিতে নিহত ২ কিশোরকে নিয়ে চাঞ্চল্যকর দাবি করলেন স্থানীয় তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি নিহতদের মধ্যে অন্তত ১ জন ড্রাগের নেশা করত। সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, কী করে মোটরসাইকেল কেনার জন্য ৫০ হাজার টাকা পায় একটি ১৬ বছরের ছেলে।

এক ভাইরাল ভিডিয়োয় সৌগত বলতে শোনা যায়, ‘ক’দিন আগে ২টো ছেলে খুন হল। গিয়েছিলাম তাদের বাড়িতে। বাবা - মা দুঃখ করছে। অপরাধীদের ধরা হয়েছে। আমি শুনলাম, একটা ছেলে অন্তত ড্রাগসের নেশা করত। একটা বাচ্চা ছেলে ১৬ বছর বয়স, N10 বলে একটা ট্যাবলেট পাওয়া যায়। সেটা খেত। একটা ১৬ বছরের ছেলে মোটরবাইক কেনার জন্য ৫০ হাজার টাকা মোটরসাইকেল কেনার জন্য কোথা থেকে পায়? আমি তো দিতে পারব না’।

‘এজেন্সি এজেন্সির কাজ করবে’, গার্ডেনরিচে ইডির তল্লাশি নিয়ে সুরবদল ফিরহাদের

এই মন্তব্যের জন্য সৌগতবাবুকে তুমুল আক্রমণ করেছেন বিজেপি সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘উনি কি সাপ্লাই করতেন? বয়স হয়েছে। যান রাঁচি ঘুরে আসুন কিছুদিন। বোঝা যাচ্ছে, ৭২ পার হলে যা হয়। বুদ্ধিসুদ্ধি মাথার ঠিক নেই। রাঁচি ঘুরে আসা উচিত আর রাজনীতি ছেড়ে দেওয়া উচিত’।

বাগুইআটি জোড়া খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর জানা যায়, অভিযুক্ত সত্যেন্দ্রকে মোটরসাইকেল কেনার জন্য ৫০,০০০ টাকা দিয়েছিল নিহত অতনু দে। কিন্তু মোটরসাইকেল হাতে পায়নি। এই নিয়ে ২ জনের বিবাদের সূত্রপাত। নিহত কিশোরের পরিবারের তরফে দাবি করা হয়েছে, মোবাইলে গেম খেলে ওই টাকা পেয়েছিল অতনু। বিভিন্ন গেম খেলে সেই অ্যাকাউন্ট বিক্রি করত সে। তবে পরিবারের এই দাবি কতটা সত্য তার কোনও প্রমাণ এখনো প্রকাশ্যে আসেনি।

 

 

বন্ধ করুন