বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলার ধরে টেনে এনে জুতোপেটা করব, সৌগতকে বললেন দিলীপ
দিলীপ ঘোষ, সৌগত রায়। ফাইল ছবি

কলার ধরে টেনে এনে জুতোপেটা করব, সৌগতকে বললেন দিলীপ

  • এদিন দিলীপবাবু বলেন, ‘চিরদিন সমান যায় না। ভেবে চিন্তে কথাবার্তা বলুন। ভাবছ আমরা মায়ের দুধ খাইনি। জল খেয়ে বড় হয়েছি না কি? এরকম যারা করেছে সুদে আসলে আমরা শোধবোধ করতে পারি না? তুলে নিয়ে এসে এখানে অশ্বত্থ গাছের তলায় জামা কাপড় খুলতে পারি।

এবার সৌগত রায়কে পালটা আক্রমণ করলেন বিজেপি সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের দাঁতনে এক সভা থেকে সৌগতবাবুকে নাম না করে কলার ধরে জুতো মারার হুঁশিয়ারি দেন তিনি। দুই রাজনৈতিক নেতার কুকথার যুদ্ধে মানুষ কী শিখছে সেটা নিয়ে চিন্তিত অনেকে।

এদিন দিলীপবাবু বলেন, ‘চিরদিন সমান যায় না। ভেবে চিন্তে কথাবার্তা বলুন। ভাবছ আমরা মায়ের দুধ খাইনি। জল খেয়ে বড় হয়েছি না কি? এরকম যারা করেছে সুদে আসলে আমরা শোধবোধ করতে পারি না? তুলে নিয়ে এসে এখানে অশ্বত্থ গাছের তলায় জামা কাপড় খুলতে পারি। জুতোপেটা করতে পারি। ওই মোটা, কালো, ধুমসো একটা এমপি আছে টিএমসির। খালি বলে জুতো মারবে। কিছুই করতে পারবি না। তোর কাপড় খুলে নেবে এখানকার মানুষ। আমি বলছি, কলার ধরে নিয়ে এসে এখানে গাছের নীচে জুতো মারব। কোনও বাপের ব্যাটার হিম্মত নেই আটকে রাখার’।

দিন কয়েক আগে বিজেপির নেতাকর্মীদের জুতোপেটা করার নিদান দিয়েছিলেন পদার্থবিদ্যার অবসরপ্রাপ্ত অধ্যাপক তথা দমদমের সাংসদ সৌগত রায়। একজন বরিষ্ঠ সাংসদের মুখে এই কুকথা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন অনেকেই। তার পর থেকেই দিলীপবাবুর আক্রমণের অপেক্ষায় ছিলেন সবাই। বেশিদিন অপেক্ষা করালেন না মেদিনীপুরের সাংসদ।

 

বন্ধ করুন