বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিজের নম্বর বাড়াতে শুভেন্দুকে নিয়ে আগ বাড়িয়ে বলেছিলেন সৌগত: কৈলাস
কৈলাস বিজয়বর্গীয়
কৈলাস বিজয়বর্গীয়

নিজের নম্বর বাড়াতে শুভেন্দুকে নিয়ে আগ বাড়িয়ে বলেছিলেন সৌগত: কৈলাস

  • একই সঙ্গে ‘ভাইপো’-কে আক্রমণ করে তিনি বলেন, ‘ভাইপোকে তৃণমূলের কারও কিছু বলার সাহস নেই। এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে কিছু বলতে পারেন না।

সৌগত রায়কে শুভেন্দু অধিকারীর করা মেসেজ নিয়ে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এদিন শুভেন্দুর মেসেজের খবর প্রকাশ্যে আসতেই ‘ভাইপো’-র উদ্দেশে আরেক দফা হামলা চালান তিনি। বলেন, নিজের নম্বর বাড়ানোর জন্য শুভেন্দুকে নিয়ে আগ বাড়িয়ে বলেছেন সৌগতবাবু।

এদিন কৈলাস বলেন, ‘সৌগতবাবু নিজের নম্বর বাড়ানোর জন্য এসব করেছেন। আমি আগেও বলেছি যে গন্ডগোলের সূত্রপাত ভাইপোর মাফিয়াযোগ নিয়ে। সৌগতবাবু সে সব না বুঝেই নিজের নম্বর বাড়াতে প্রকাশ্যে সব বলে দিয়েছেন’।  একই সঙ্গে ‘ভাইপো’-কে আক্রমণ করে তিনি বলেন, ‘ভাইপোকে তৃণমূলের কারও কিছু বলার সাহস নেই। এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে কিছু বলতে পারেন না। তৃণমূলে ঠিক কী চলছে এই ঘটনা থেকে স্পষ্ট। সাধারণ মানুষ তো বটেই, দলের বরিষ্ঠ নেতাও তৃণমূলের ওপর ক্ষুব্ধ’।

মঙ্গলবার অভিষেক – শুভেন্দু বৈঠকের পর বুধবার দুপুরে সৌগত রায়কে মেসেজ করেন শুভেন্দু। তাতে তিনি লেখেন, ‘আমার বক্তব্যের এখনো সমাধান হয়নি। সবাধান না করেই আমার ওপর সব চাপিয়ে দেওয়া হচ্ছে। ৬ ডিসেম্বর আমার সাংবাদিক বৈঠকে সব বলার কথা ছিল। তার আগেই সংবাদমাধ্যমের কাছে সব বলে দেওয়া হল। আপনাদের সঙ্গে একসঙ্গে কাজ করা মুশকিল। আমাকে মাফ করবেন’। ফলে শুভেন্দুকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় তৃণমূলে যে আশার প্রদীপ জ্বলেছিল তা দপ করে নিভে গেল বুধবার দুপুরেই।

 

বন্ধ করুন