বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যাবেন সৌমিত্র খাঁ? ইঙ্গিতপূর্ণ মন্তব্য অর্জুনের, শর্ত দিলেন BJP MP

তৃণমূলে যাবেন সৌমিত্র খাঁ? ইঙ্গিতপূর্ণ মন্তব্য অর্জুনের, শর্ত দিলেন BJP MP

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। ফাইল ছবি সৌজন্য : টুইটার

ফের কি বড় ভাঙন হবে বিজেপিতে? ক্রমেই সন্দেহের বাতাবরন বাড়ছে গেরুয়া শিবিরে। এবার কি অর্জুনের পথ ধরে তৃণমূলে যাবেন সৌমিত্র খাঁ?

তৃণমূলে ফিরে গিয়েছেন অর্জুন সিং। এদিকে এবার কারা অর্জুনের পথ ধরবেন তা নিয়ে বিজেপির অন্দরে সন্দেহের বাতাবরণ ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। আর সেই সন্দেহকে মঙ্গলবার ফের উসকে দিলেন অর্জুন সিং । এবার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে ঘিরে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন অর্জুন সিং।

 তিনি বলেন, 'সৌমিত্র খাঁ আমার ভাই। ওয়েট অ্যান্ড সি। তাড়াতাড়ি বলা ঠিক নয়। তবে কে আসবেন, কে আসবেন না বলতে পারব না। তবে অনেকে আসবেন এটা বলতে পারি। এখানেই প্রশ্ন তবে কি অর্জুনের পরে এবার সৌমিত্র খাঁ যোগ দেবেন তৃণমূলে? আর সেই যোগাযোগটা পাকা করছেন খোদ অর্জুন সিং?'

আর অর্জুন সিংয়ের এই ইঙ্গিত পূর্ণ মন্তব্যের পরে গেরুয়া শিবিরে একেবারে জোর শোরগোল পড়ে গিয়েছে। অনেকেরই একটাই প্রশ্ন, এবার কার পালা? কে কে যাবেন তৃণমূলে। শোনা যাচ্ছে অর্জুন সিংকে নাকি বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে। তবে কি দল ভাঙানোর দায়িত্ব পেয়েছেন অর্জুন? 

এদিকে অর্জুন সিংয়ের এই মন্তব্য প্রসঙ্গে সৌমিত্র খাঁ অবশ্য বিশেষ শর্ত দিলেন। তিনি বলেন, অর্জুন দার সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। অর্জুন দা বিজেপি সাংসদ। আমিও বিজেপি সাংসদ। অপরূপা পোদ্দার তৃণমূলের সাংসদ ছিলেন। আমিও তৃণমূলের সাংসদ ছিলাম।সম্পর্কটা সকলের সঙ্গে আছে এটা অস্বীকার করব না। তবে অর্জুনদা তাঁর রাজনৈতিক পথ বদলেছেন বলে সৌমিত্র খাঁ বদলাবে এমনটা নয়। আমি বলছি অর্জুনদা ঠিক কথাই বলেছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় যবে তৃণমূল করবে না, আমি সেদিন তৃণমূলে ফিরে আসব।কারণ অভিষেকের নীচে আমি পার্টি করব না।

বন্ধ করুন