বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘মৃৃদু হৃদরোগে আক্রান্ত' হয়ে হাসপাতালে ভরতি সৌরভ, দ্রুত আরোগ্য কামনা মমতার
মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

‘মৃৃদু হৃদরোগে আক্রান্ত' হয়ে হাসপাতালে ভরতি সৌরভ, দ্রুত আরোগ্য কামনা মমতার

  • উদ্বেগ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আচমকাই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভরতি করা হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ঘটনায় উদ্বেগ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভের দ্রুত আরোগ্যও কামনা করেন তিনি।

টুইটারে মমতা লেখেন, ‘মৃৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতালে ভরতি হওয়ার খবরে দুঃখপ্রকাশ করছি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। তিনি ও তাঁর পরিবারের পাশে আছি আমি।’ মমতার পাশাপাশি বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন বীরেন্দ্র সেহওয়াগ, শিখর ধাওয়ানের মতো তারকারা।

সৌরভের পরিবার সূত্রে খবর, শনিবার সকালে জিম করার সময় হাতের উপরের দিক এবং পিঠে ব্যথা হচ্ছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতির। বুকেও ব্যথা অনুভব করছিলেন। তারপরই মাথা ঘুরে পড়ে যান। সৌরভ ব্ল্যাক আউট হয়ে যান বলে পরিবার সূত্রে খবর। তারপরই তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিকভাবে জরুরি বিভাগে তাঁকে ভরতি করা হয়। ইতিমধ্যে তাঁর ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি এবং বুকের এক্স–রে পরীক্ষা করা হয়েছে সেখানে। একইসঙ্গে কিছু রক্ত পরীক্ষাও করা হবে।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সৌরভের পর্যবেক্ষণে থাকছে হৃদরোগ বিশেষজ্ঞদের টিম। তাঁরা আলোচনা করে সিদ্ধান্ত নেবেন যে সৌরভের করোনারি অ্যাঞ্জিওগ্রাফি করা হবে কিনা। যদি অ্যাঞ্জিওগ্রাফিতে ব্লকেজ পাওয়া গেলে তবেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে বলে জানা গিয়েছে।

হাসপাতালে রয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তিনি জানিয়েছেন, সৌরভের হৃদযন্ত্রজনিত সমস্যা হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন। উদ্বেগের কোনও কারণ নেই।

বন্ধ করুন