বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতে মাকে নিয়ে ফের হাসপাতালে ফিরে এলেন সানা, চিকেন স্টু–টোস্টে ডিনার সারলেন সৌরভ
হাসপাতালে সৌরভ–কন্যা সানা গঙ্গোপাধ্যায়। শনিবার রাতে। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
হাসপাতালে সৌরভ–কন্যা সানা গঙ্গোপাধ্যায়। শনিবার রাতে। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

রাতে মাকে নিয়ে ফের হাসপাতালে ফিরে এলেন সানা, চিকেন স্টু–টোস্টে ডিনার সারলেন সৌরভ

  • আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি করোনা পরীক্ষাও করা হয়েছে সৌরভের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সৌরভকে সম্ভবত আরও ৪–৫ দিন হাসপাতালে থাকতে হবে।

বাবা ভাল আছে, কথাও বলেছে— সংবাদমাধ্যমকে এ কথা জানিয়ে শনিবার সন্ধে ৮টা নাগাদ হাসপাতাল ছাড়েন সৌরভ–কন্যা সানা গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন মা ডোনাও। আর তার দু’‌ঘণ্টা কাটতে না কাটতেই রাত ১০টা নাগাদস হাসপাতালে ফিরে এলেন দু’‌জনেই। কী ব্যাপার?‌ নিজেরা জানালেন যে, আজ রাতটা হাসপাতালেই থাকতে চান মা ও মেয়ে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কোনও অসুবিধা হলে যাতে তাঁরা পাশে থাকতে পারেন তার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন ডোনা ও সানা। জানা গিয়েছে, তাঁদের থাকার জন্য বিশেষ ব্যবস্থা করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে, রাতের খাবার খেয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ। উডল্যান্ডস সূত্রে আরও জানা গিয়েছে, সৌরভ রাতে চিকেন স্টু, টোস্ট আর ফল খেয়েছেন। রাতে তাঁর ভাল ঘুম হবে বলেই আশা প্রকাশ করেছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, বুকে ব্যথা নিয়ে শনিবার সকালে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হওয়া সৌরভের ডানদিকের ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। বসানো হয়েছে একটি স্টেন্ট। আরও দুটি স্টেন্ট বসানো হতে পারে বলে জানা গিয়েছে। আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি করোনা পরীক্ষাও করা হয়েছে সৌরভের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সৌরভকে সম্ভবত আরও ৪–৫ দিন হাসপাতালে থাকতে হবে।

বন্ধ করুন