বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sourav Ganguly's mother tested positive for Covid-19: করোনায় আক্রান্ত হলেন সৌরভের মা, ভরতি বেসরকারি হাসপাতালে
সৌরভ গঙ্গোপাধ্যায় এবং তাঁর মা নিরূপা গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি)

Sourav Ganguly's mother tested positive for Covid-19: করোনায় আক্রান্ত হলেন সৌরভের মা, ভরতি বেসরকারি হাসপাতালে

  • করোনাভাইরাসে আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা। দক্ষিণ শহরতলির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। গত বছরও করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভের মা। জ্বর এবং শ্বাসকষ্ট সংক্রান্ত সমস্যা নিয়ে অগস্টে তাঁকে দক্ষিণ শহরতলির ওই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল।

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। দক্ষিণ শহরতলির একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সৌরভ।  

গত বছরও করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভের মা। জ্বর এবং শ্বাসকষ্ট সংক্রান্ত সমস্যা নিয়ে অগস্টে তাঁকে দক্ষিণ শহরতলির ওই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। ডায়াবেটিস-সহ কো-মর্বিডিটি থাকায় কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। পরবর্তীতে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন সৌরভের মা। 

পশ্চিমবঙ্গে করোনাভাইরাস সংক্রমণ

সম্প্রতি পশ্চিমবঙ্গে আবারও ঊর্ধ্বমুখী হয়েছে করোনার সংক্রমণ। সোমবার রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘণ্টায় ১,৪৪৯ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। তার ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০,৭২,৩০৭। শেষ ২৪ ঘণ্টায় ২,৬৫১ জনকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। তার ফলে মোট সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০,২১,৪৪২। তারইমধ্যে সোমবার মোট ছয়জনের মৃত্যু হয়েছে। তার ফলে রাজ্যে মৃত্যু হয়েছে ২১,২৮২ জনের। 

আরও পড়ুন: 200 Crore Covid Vaccination: করোনা যুদ্ধে ইতিহাস ভারতের, ২০০ কোটি টিকাকরণের গণ্ডি পার দেশে, শুভেচ্ছা মোদীর

গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হার ঠেকেছে ১৬.৯ শতাংশ। মোট ৮,৫৭৩ টি নমুনা পরীক্ষা হয়েছিল। তবে রবিবারের থেকে সংক্রমণের হার কিছুটা কমেছে। রবিবার সংক্রমণের হার ১৭ শতাংশের উপরে ছিল।

বন্ধ করুন