বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরবেন সৌরভ, হাসপাতাল ছাড়ার সময় বার্তা দেবেন ভক্তদের
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরবেন সৌরভ, হাসপাতাল ছাড়ার সময় বার্তা দেবেন ভক্তদের

  • চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ আপাতত বাড়িতেই থাকবেন। আগামী ২ সপ্তাহ বাড়িতে গিয়ে তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন চিকিৎসক ও নার্সরা।

হৃদরোগে আক্রান্ত হয়ে চার দিন হাসপাতালে কাটানোর পর কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবারই তাঁকে সম্পূর্ণ ফিট বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। আর বুধবার তাঁর বেহালার বীরেন রায় রোডের বাড়িতে ফেরার অপেক্ষা।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সকাল ৯.৩০ মিনিটের পর যে কোনও সময় বাড়ির পথ ধরতে পারেন সৌরভ। সকাল থেকে তার প্রস্তুতি শুরু হয়েছে হাসপাতালে। হাসপাতাল থেকে বেরনোর সময় গুণমুগ্ধদের উদ্দেশে কিছু বলতে পারেন তিনি। সেজন্য হাসপাতালের প্রধান ফটকের সামনে লাউডস্পিকারের ব্যবস্থা করা হয়েছে। 

চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ আপাতত বাড়িতেই থাকবেন। আগামী ২ সপ্তাহ বাড়িতে গিয়ে তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন চিকিৎসক ও নার্সরা। তার পর তাঁর পরবর্তী এনজিওপ্লাস্টি নিয়ে সিদ্ধান্ত হবে। 

গত শনিবার সকালে বাড়িতে শারীরিক কসরৎ করার সময় মৃদু হৃদরোগে আক্রান্ত হন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালে নিয়ে গেলে এনজিওপ্লাস্টি করে তাঁর হৃদযন্ত্রে স্টেন্ট বসান চিকিৎসকরা। এর পর দ্রুত সুস্থ হয়ে ওঠেন তিনি। 

গতকাল হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি সৌরভকে দেখে জানান, সৌরভ সম্পূর্ণ সুস্থ। এমনকী ইচ্ছা করলে ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করতে পারেন তিনি। ওড়াতে পারেন বিমান। 

 

বন্ধ করুন