বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sourav Ganguly: আমার বেলাই কেন রাজনীতি জুড়ে দেওয়া হয়? বললেন বিরক্ত সৌরভ

Sourav Ganguly: আমার বেলাই কেন রাজনীতি জুড়ে দেওয়া হয়? বললেন বিরক্ত সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায়।  (AFP)

আমি কারও সঙ্গে কথা বললেই রাজনীতি জুড়ে দেওয়া হয় কেন? আমাকে ত্রিপুরার পর্যটনকেন্দ্রগুলির প্রচার করার প্রস্তাব দেওয়া হয়েছে। এখন কিছু চূড়ান্ত হয়নি। সচীন কেরলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর, শাহরুখ কলকাতার, অমিতাভ গুজরাতের, মহেন্দ্র সিং ধোনি ঝাড়খণ্ডের। তাদের বেলা তো কোনও রাজনৈতিক বিতর্ক হয় না।

তাঁর ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া নিয়ে জল্পনা ও তা নিয়ে রাজনৈতিক আকচা-আকচিতে তীব্র বিরক্তি প্রকাশ করলেন প্রাক্তন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর প্রশ্ন, আমি কিছু করলেই কেন রাজনীতি যোগ করে দেওয়া হয়?

বুধবার সংবাদমাধ্যমকে সৌরভ বলেন, ‘ত্রিপুরা থেকে প্রস্তাব এসেছিল। আমি এখনো কিছু চূড়ান্ত করিনি। তার মধ্যেই একটা সাক্ষাতের সঙ্গে রাজনীতিকে জড়ানো হচ্ছে। আমার সঙ্গে কেউ সাক্ষাৎ করতে চাইলে আমি কি এড়িয়ে যাব? কথা বলতে পারব না? আমি কারও সঙ্গে কথা বললেই রাজনীতি জুড়ে দেওয়া হয় কেন? আমাকে ত্রিপুরার পর্যটনকেন্দ্রগুলির প্রচার করার প্রস্তাব দেওয়া হয়েছে। এখন কিছু চূড়ান্ত হয়নি। সচীন কেরলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর, শাহরুখ কলকাতার, অমিতাভ গুজরাতের, মহেন্দ্র সিং ধোনি ঝাড়খণ্ডের। তাদের বেলা তো কোনও রাজনৈতিক বিতর্ক হয় না। আমি খুব সাধারণ জীবনযাপন করি। আমাকে দয়া করে এসবে জড়াবেন না।’

মঙ্গলবার সৌরভের সঙ্গে দেখা করেন ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী। এর পরই রটে যায়, বিজেপি শাসিত ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ। এমনকী এই নিয়ে প্রতিক্রিয়া দিতে শুরু করেন রাজনৈতিক নেতারা। যাতে স্বাভাবিকভাবেই বিরক্ত ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.