বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সম্পূর্ণ বাঙালি শাহি ভোজ মহারাজের বাড়িতে, উপস্থিত রাজ্যের বিজেপি নেতারা
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

সম্পূর্ণ বাঙালি শাহি ভোজ মহারাজের বাড়িতে, উপস্থিত রাজ্যের বিজেপি নেতারা

  • গতকাল শাহের সৌরভের বাড়িতে আসা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, ‘‌কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যদি সৌরভের বাড়িতে যেতে চান, তাহলে সমস্যা কোথায়। আমি বলব সৌরভকে, ওকে মিষ্টি দই খাওয়াতে।’‌

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। শাহের জন্য সম্পূর্ণ বাঙালি নিরামিষ ভোজনের আয়োজন করেন সৌরভ। প্রায় ১ বছর আগে যখন অমিত শাহ বাংলার মাটিতে পা রেথেছিলেন, তখন তাঁর সৌরভের বাড়িতে আসা হয়ে ওঠেনি। তবে শাহ ইচ্ছাপ্রকাশ করেছিলেন, এবারে সৌরভের বাড়ি আসার। সেইমতোই সৌরভ তাঁকে নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন।

জানা গিয়েছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভের বাড়ি এসে পৌঁছোলে তাঁকে পুষ্প স্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়। শাহের সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, স্বপন দাসগুপ্ত ।

চলছে নৈশভোজ
চলছে নৈশভোজ

সৌরভের মা নিরুপা গঙ্গোপাধ্যায়ের তত্বাবধানে সম্পূর্ণ বাঙালি নিরামিষ ভোজনের আয়োজন করা হয়। সেই নিরামিষ ভোজনের তালিকায় রয়েছে, ভাত, রুটি, লুচি, বেগুন ভাজা, ডাল মাখানি, আলুর দম, ভেজিটেবিল কাটলেট, পনির, দই, রসগোল্লা ও কাজু বরফি। এদিন আটটা নাগাদ বেহালায় আসে শাহের কনভয়। প্রায় ৪৫ মিনিট ছিলেন তিনি সৌরভের বাড়িতে। ৪৫ মিনিট পরে সেখান থেকে চলে যান তিনি।

 

জানা গিয়েছে, শাহের সৌরভের সঙ্গে সাক্ষাতের সময় গঙ্গোপাধ্যায় পরিবারের মোট ৮ জন সদস্যকে উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন। সেই ৮ জন হলেন, সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, সৌরভের মা নিরুপা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। এর পাশাপাশি সৌরভের ২ আপ্ত সহায়ক ও ২ পরিচারিকাকেও উপস্থিত থাকার অনুমতি দেওয়া হয়েছিল। উল্লেখ্য, গতকাল শাহের সৌরভের বাড়িতে আসা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, ‘‌কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যদি সৌরভের বাড়িতে যেতে চান, তাহলে সমস্যা কোথায়। আমি বলব সৌরভকে, ওকে মিষ্টি দই খাওয়াতে।’‌

বন্ধ করুন