বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টিকা নিলে পুর করে মিলবে ছাড়, ঘোষণা দক্ষিণ দমদম পুরসভার
দক্ষিণ দমদম পুরসভা। ফাইল ছবি

টিকা নিলে পুর করে মিলবে ছাড়, ঘোষণা দক্ষিণ দমদম পুরসভার

  • দক্ষিণ দমদম পুরসভার তরফে জানানো হয়েছে, যে সমস্ত পরিবারের সমস্ত সদস্যের করোনার ২টি করে টিকা নেওয়া হয়ে গিয়েছে তারা বকেয়া পুর করে ২৫ শতাংশ করে ছাড় পাবেন।

গোটা পরিবারের করোনা টিকার ২টি করে ডোজ নেওয়া থাকলে পুরকরে পাওয়া যাবে বিশেষ ছাড়। এমনই অভিনব ঘোষণা করল দক্ষিণ দমদম পুরসভা। বৃহস্পতিবার পুরসভার তরফে এক বর্ণাঢ্য শোভাযাত্রা করে এই ঘোষণা করা হয়। এর পরই পুরসভায় করোনা টিকা দিতে নাগরিকদের ভিড় জমে বলে পুরসভার দাবি।

দক্ষিণ দমদম পুরসভার তরফে জানানো হয়েছে, যে সমস্ত পরিবারের সমস্ত সদস্যের করোনার ২টি করে টিকা নেওয়া হয়ে গিয়েছে তারা বকেয়া পুর করে ২৫ শতাংশ করে ছাড় পাবেন। সেজন্য কর প্রদানের সময় পরিবারের প্রত্যেক সদস্যের টিকাকরণের প্রমাণপত্র দাখিল করতে হবে।

এদিন এই ঘোষণা করে এক বর্ণাঢ্য শোভাযাত্রা দক্ষিণ দমদম পুরসভার বিস্তীর্ণ এলাকা প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় অংশ নেন বিভিন্ন ক্লাবের সদস্যরা। শোভাযাত্রা শেষে পুর প্রশাসকমণ্ডলীর সদস্য দেবাশিস বন্দ্যোপাধ্যায় দাবি করেন, এদিন করছাড়ের ঘোষণা করতেই পুরসভার টিকাকরণ কেন্দ্রে টিকা গ্রহণ করতে এসেছেন বহু মানুষ। অন্যান্য দিন যেখানে ১০ জনের বেশি টিকা নেন না, সেখানে এদিন ৮০ জন টিকা গ্রহণ করেছেন বলে জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন