বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্বপ্নপূরণ হল না রোয়িংয়ে পদক জয়ের, ২ ছাত্রের প্রয়াণে শোকস্তব্ধ সাউথ পয়েন্ট স্কুল
মৃত দুই ছাত্র। (ছবি সৌজন্যে South Point School)

স্বপ্নপূরণ হল না রোয়িংয়ে পদক জয়ের, ২ ছাত্রের প্রয়াণে শোকস্তব্ধ সাউথ পয়েন্ট স্কুল

  • শনিবার কালবৈশাখীর সময় ঢাকুরিয়ার রবীন্দ্র সরোবর লেকে সেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। উলটে যায় রোয়িং বোট। সরোবরের জলে তলিয়ে যায় সাউথ পয়েন্টের দুই ছাত্র।পুষণ নবম শ্রেণির ছাত্র। দশম শ্রেণিতে পড়ত সৌরদ্বীপ। রবিবার রোয়িং প্রতিযোগিতার জন্য শনিবার জোরকদমে অনুশীলন করছিল তারা।

রোয়িংয়ে স্কুলের জন্য পদক আনতে কঠোর অনুশীলন করছিল। কিন্তু শনিবার কালবৈশাখীর সময় বোট উলটে মৃত্যু হয় সাউথ পয়েন্ট স্কুলের দুই পড়ুয়া পুষন সাধুখাঁ এবং সৌরদ্বীপ চট্টোপাধ্যায়ের। তাদের প্রয়াণে স্কুলের তরফে শোকপ্রকাশ করা হয়েছে। সেইসঙ্গে শোকসভা আয়োজন করা হবে বলে জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: মৃত্যু ২ ছাত্রের, রবীন্দ্র সরোবরে কেন উদ্ধারকারী বোট ছিল না? সাফাই দিলেন মেয়র

রবিবার সাউথ স্কুলের নবম শ্রেণির পড়ুয়া পুষন এবং দশম শ্রেণির পড়ুয়া সৌরদ্বীপের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। তারইমধ্যে স্কুলের তরফে শোকপ্রকাশ করে ফেসবুক পেজে ভিডিয়ো পোস্ট করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষের তরফে বলা হয়েছে, 'অকালে আমাদের ছেড়ে যাওয়া দুই তরুণের জন্য শীঘ্রই শোকসভার আয়োজন করবে স্কুল। দয়া করে সেই সভায় যোগ দেবেন। শীঘ্রই তারিখ এবং সময় জানিয়ে দেওয়া হবে।'

আরও পড়ুন: রবীন্দ্র সরোবর: উদ্ধারকারী বোটে নিষেধ নেই, মেয়রের দাবি ওড়ালেন পরিবেশবিদ

শনিবার কালবৈশাখীর সময় ঢাকুরিয়ার রবীন্দ্র সরোবর লেকে সেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। উলটে যায় রোয়িং বোট। সরোবরের জলে তলিয়ে যায় সাউথ পয়েন্টের দুই ছাত্র। পরে তাদের দেহ উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুষণ নবম শ্রেণির ছাত্র। দশম শ্রেণিতে পড়ত সৌরদ্বীপ। রবিবার রোয়িং প্রতিযোগিতার জন্য শনিবার জোরকদমে অনুশীলন করছিল তারা।

বন্ধ করুন