বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sovan - Baisakhi: বাবা বেলেল্লাপনা করছেন, বললেন শোভনপুত্র ঋষি
বাঁ দিকে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরাচ্ছেন শোভন চট্টোপাধ্যায়। ডান দিকে শোভনবাবুর ছেলে ঋষি।
বাঁ দিকে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরাচ্ছেন শোভন চট্টোপাধ্যায়। ডান দিকে শোভনবাবুর ছেলে ঋষি।

Sovan - Baisakhi: বাবা বেলেল্লাপনা করছেন, বললেন শোভনপুত্র ঋষি

  • এই ঘটনায় শোভন চট্টোপাধ্যায়ের ছেলে ঋষি চট্টোপাধ্যায় বলেন, ‘দুর্গাপুজো হিন্দুদের উৎসব। শোভন চট্টোপাধ্যায় স্নান করে কালীপুজো করেন।

বাবা শোভন চট্টোপাধ্যায়ের আচরণে ফের একবার গর্জে উঠলেন ছেলে ঋষি চট্টোপাধ্যায়। দশমীর সন্ধ্যায় বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে শোভনের সিঁদুরদানকে বেআইনি বলে দাবি করলেন তিনি। তাঁর দাবি, স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে অপমান করতেই এই কাজ করেছেন শোভন।

বিজয়া দশমীর সন্ধ্যায় একটি বেসরকারি টিভি চ্যানেল আয়োজিত সিঁদুরখেলা অনুষ্ঠানে বান্ধবী বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভন। এর পরই শুরু হয় নতুন বিতর্ক। তবে কি বৈশাখীকে স্ত্রী হিসাবে মেনে নিলেন শোভন। রত্নাদেবীর সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও কী ভাবে তিনি দ্বিতীয় বিয়ে করলেন?

এই ঘটনায় শোভন চট্টোপাধ্যায়ের ছেলে ঋষি চট্টোপাধ্যায় বলেন, ‘দুর্গাপুজো হিন্দুদের উৎসব। শোভন চট্টোপাধ্যায় স্নান করে কালীপুজো করেন। হিন্দু আইন অনুসারে একজন স্ত্রী থাকলে দ্বিতীয় বিবাহ নিষিদ্ধ। তাহলে শোভনাবাবু এই কাজ করলেন কী করে? আসলে ওনারা নিজেদের সম্পর্ককে রোম্যান্টিক ভাবে উপস্থাপন করতে চান। কিন্তু যেটা করছেন সেটা বেলেল্লাপনা।’

বৈশাখীর সিঁথিতে শোভনের সিঁদুর পরানো নিয়ে ইতিমধ্যে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। প্রতিক্রিয়া জানিয়েছেন শ্বশুর দুলাল দাসও।

 

বন্ধ করুন