বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিঁদুরখেলা ‘ছেলেখেলা’ ছিল না, বৈশাখীর মেয়েও 'আমার সন্তান', ‘শপথ’ নিয়ে বললেন শোভন

সিঁদুরখেলা ‘ছেলেখেলা’ ছিল না, বৈশাখীর মেয়েও 'আমার সন্তান', ‘শপথ’ নিয়ে বললেন শোভন

বৈশাখীর মাথায় সিঁদুর দেন শোভন। 

শোভন ‘শপথ’ নিয়ে দাবি করলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়েও তাঁর সন্তান।

দশমীর সেই সিঁদুরখেলা মোটেও ছেলেখেলা ছিল না। বরং সেটাই ছিল ‘সত্য।’ এমনটাই জানালেন কলকাতা পুরনিগমের প্রাক্তন মেয়র তথা রাজ্যের মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ‘শপথ’ নিয়ে দাবি করলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়েও তাঁর সন্তান। তিন সন্তানের বাবা তিনি।

বুধবার বৈশাখীর (প্রোফাইলের নাম বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়) ফেসবুকের প্রোফাইল থেকে লাইভে এসে শোভন দাবি করেন, দশমীতে সিঁদুরখেলা দেখা গিয়েছিল। সেই ঘটনাকে অনেকেই ছেলেখেলা ভেবে থাকেন। কিন্তু সেটাই ছিল ‘সত্যি’, ‘বাস্তব’। যা সকলের সামনে তুলে ধরার জন্য ‘শপথ’ নিয়েছেন বলে দাবি করেন শোভন। বৈশাখীর সঙ্গে সম্পর্কের পাশাপাশি বাবা হিসেবেও ‘শপথ’ নেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। দাবি করেন, তিন সন্তানের বাবা তিনি - সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় এবং রিলিনা বন্দ্যোপাধ্যায়।

এমনিতে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন শোভন এবং বৈশাখী। দুর্গাপুজোর দশমীকে আরও বিশেষ করে তোলেন তাঁরা। এক টিভি চ্যানেলের দুর্গাপুজোর অনুষ্ঠানে গিয়ে মা দুর্গার সামনে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন। বৈশাখী বলেছিলেন, ‘স্বীকৃতির অভাব আসলে সমাজের। সমাজ এটাও দেখছে আমাদের মধ্যে সততার কোনও অভাব নেই। আমরা দুটো প্রাণহীন সম্পর্ককে টেনে না নিয়ে গিয়ে আমরা সেটাকে শেষ করে আমাদের যেখানে আনন্দ, যেখানে শান্তি সেটাকে খুঁজে নিয়েছি। হয়ত এটা দর্শকদের কাছে নতুন অনুভূতি। কিন্তু আমার মনে হয় আমরা স্বাভাবিক জীবনযাপন করি, আপনারা স্বাভাবিক আঙ্গিকে দেখলে ভালো লাগবে।’ যদিও শোভনের শ্বশুর তথা মহেশতলার তৃণমূল কংগ্রেস বিধায়ক দুলাল দাস এটাকে ‘ব্যাভিচার’ বলে উল্লেখ করেন। আবার রত্না চট্টোপাধ্যায় বলেন, 'ওঁরা যা পারছে করছে। কিন্তু, ভুলে যাচ্ছে দেশে এখনও আইন আছে। শোভন আইনত এখনও আমার স্বামী। দুর্গা প্রতিমার পেছনে একটা বাঁশ থাকে। আমি সেই বাঁশ। ওঁরা বিয়ের কথা ভাবুক, তারপর আমি দেখছি, আইনত সব পদক্ষেপ করব।' 

বাংলার মুখ খবর

Latest News

দোলাচলে উজানের মন, কৌশিক-পুত্রের পাশে সৌমিতৃষা; লিখলেন-'যা হয় ভালোর জন্য' Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা এই ৭ সুপারফুড আপনার কিডনিকে রাখে সুস্থ ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.