বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিঁদুরখেলা ‘ছেলেখেলা’ ছিল না, বৈশাখীর মেয়েও 'আমার সন্তান', ‘শপথ’ নিয়ে বললেন শোভন
বৈশাখীর মাথায় সিঁদুর দেন শোভন। 

সিঁদুরখেলা ‘ছেলেখেলা’ ছিল না, বৈশাখীর মেয়েও 'আমার সন্তান', ‘শপথ’ নিয়ে বললেন শোভন

  • শোভন ‘শপথ’ নিয়ে দাবি করলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়েও তাঁর সন্তান।

দশমীর সেই সিঁদুরখেলা মোটেও ছেলেখেলা ছিল না। বরং সেটাই ছিল ‘সত্য।’ এমনটাই জানালেন কলকাতা পুরনিগমের প্রাক্তন মেয়র তথা রাজ্যের মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ‘শপথ’ নিয়ে দাবি করলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়েও তাঁর সন্তান। তিন সন্তানের বাবা তিনি।

বুধবার বৈশাখীর (প্রোফাইলের নাম বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়) ফেসবুকের প্রোফাইল থেকে লাইভে এসে শোভন দাবি করেন, দশমীতে সিঁদুরখেলা দেখা গিয়েছিল। সেই ঘটনাকে অনেকেই ছেলেখেলা ভেবে থাকেন। কিন্তু সেটাই ছিল ‘সত্যি’, ‘বাস্তব’। যা সকলের সামনে তুলে ধরার জন্য ‘শপথ’ নিয়েছেন বলে দাবি করেন শোভন। বৈশাখীর সঙ্গে সম্পর্কের পাশাপাশি বাবা হিসেবেও ‘শপথ’ নেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। দাবি করেন, তিন সন্তানের বাবা তিনি - সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় এবং রিলিনা বন্দ্যোপাধ্যায়।

এমনিতে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন শোভন এবং বৈশাখী। দুর্গাপুজোর দশমীকে আরও বিশেষ করে তোলেন তাঁরা। এক টিভি চ্যানেলের দুর্গাপুজোর অনুষ্ঠানে গিয়ে মা দুর্গার সামনে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন। বৈশাখী বলেছিলেন, ‘স্বীকৃতির অভাব আসলে সমাজের। সমাজ এটাও দেখছে আমাদের মধ্যে সততার কোনও অভাব নেই। আমরা দুটো প্রাণহীন সম্পর্ককে টেনে না নিয়ে গিয়ে আমরা সেটাকে শেষ করে আমাদের যেখানে আনন্দ, যেখানে শান্তি সেটাকে খুঁজে নিয়েছি। হয়ত এটা দর্শকদের কাছে নতুন অনুভূতি। কিন্তু আমার মনে হয় আমরা স্বাভাবিক জীবনযাপন করি, আপনারা স্বাভাবিক আঙ্গিকে দেখলে ভালো লাগবে।’ যদিও শোভনের শ্বশুর তথা মহেশতলার তৃণমূল কংগ্রেস বিধায়ক দুলাল দাস এটাকে ‘ব্যাভিচার’ বলে উল্লেখ করেন। আবার রত্না চট্টোপাধ্যায় বলেন, 'ওঁরা যা পারছে করছে। কিন্তু, ভুলে যাচ্ছে দেশে এখনও আইন আছে। শোভন আইনত এখনও আমার স্বামী। দুর্গা প্রতিমার পেছনে একটা বাঁশ থাকে। আমি সেই বাঁশ। ওঁরা বিয়ের কথা ভাবুক, তারপর আমি দেখছি, আইনত সব পদক্ষেপ করব।' 

বন্ধ করুন