বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSKM থেকে ছুটি পেলেন শোভন, প্রেসিডেন্সি জেল হয়ে ফিরলেন বাসভবনে
শনিবার রাতে SSKM হাসপাতাল থেকে বেরোচ্ছেন শোভন। 
শনিবার রাতে SSKM হাসপাতাল থেকে বেরোচ্ছেন শোভন। 

SSKM থেকে ছুটি পেলেন শোভন, প্রেসিডেন্সি জেল হয়ে ফিরলেন বাসভবনে

  • শনিবার রাত ৯টা নাগাদ গোলাপি স্যুটে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ড থেকে পায়ে হেঁটে বেরিয়ে আসেন শোভনবাবু। পুলিশের একটি গাড়ি করে তাঁকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়

দীর্ঘ টানাপোড়েনের পর হাসপাতাল থেকে ছুটি পেলেন নারদকাণ্ডে গ্রেফতার কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। শনিবার রাত ৯টা নাগাদ হাসপাতাল থেকে ছুটি পান তিনি। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। জেল থেকে রাতেই তিনি বাড়ি ফিরতে পারেন বলে জানা যাচ্ছে। 

SSKM হাসপাতাল থেকে শোভনের ছুটি নিয়ে শনিবার বিকেলে নাটক চরমে ওঠে। শোভনবাবুকে চক্রান্ত করে হাসপাতালে আটকে রাখা হচ্ছে বলে প্রথমে অভিযোগ করেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর পর হাসপাতালের দোতলার জানলা দিয়ে সাংবাদিকদের শোভনবাবু জানান, তিনি সুস্থ। তাঁকে পদ্ধতি মেনে জেল ফেরত পাঠানো হোক। সেজন্য তিনি দরকারে বন্ড সই করতে তৈরি। 

শনিবার রাত ৯টা নাগাদ গোলাপি স্যুটে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ড থেকে পায়ে হেঁটে বেরিয়ে আসেন শোভনবাবু। পুলিশের একটি গাড়ি করে তাঁকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। পিছনের একটি গাড়ি করে জেলে পৌঁছন বৈশাখীদেবীও। সেখানে নির্দিষ্ট নথি সই করে গোলপার্কের বাসভবনের দিকে রওনা দিয়েছেন শোভন।

শোভনবাবুকে গৃহবন্দি থাকার নির্দেশ দিয়েছে আদালত। সূত্রের খবর, রাতেই তাঁকে বাড়ি পাঠানো হতে পারে। 

 

বন্ধ করুন