বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রত্না ব্যভিচারী, বিয়ে করেও ও রক্ষিতা হয়ে গিয়েছে: শোভন
ফাইল ছবি
ফাইল ছবি

রত্না ব্যভিচারী, বিয়ে করেও ও রক্ষিতা হয়ে গিয়েছে: শোভন

  • এদিন শোভনবাবু বলেন, ‘সাত পাকে বাঁধা পড়েও রত্না রক্ষিতা হয়ে গিয়েছে। আর বৈশাখী সাত পাকে বাঁধা না পড়েও সম্পর্ক তৈরি হয়েছে।’

রত্নার সঙ্গে তিক্ততায় রবিবার বিকেলে নতুন মাত্রা যোগ করলেন শোভন চট্টোপাধ্যায়। নিজের বিবাহিত স্ত্রীকে ‘রক্ষিতা’ বলে কটাক্ষ করলেন তিনি। সঙ্গে তিনি বলেন, পরপুরুষের সঙ্গে কলকাতার বাইরে একাধিকবার বেড়াতে গিয়েছেন রত্না। তার প্রমাণ রয়েছে তাঁর কাছে।

দশমীর সন্ধ্যায় বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে শোভনবাবু সিঁদুর পরাতে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। ওই ঘটনার পর তীব্র প্রতিক্রিয়া দিয়ে বৈশাখীকে ‘রক্ষিতা’ বলে কটাক্ষ করেছিলেন রত্না। এদিন তার পালটা শোভন নিজের বিবাহিত স্ত্রীকেই ‘রক্ষিতা’ বলে দিলেন।

এদিন শোভনবাবু বলেন, ‘সাত পাকে বাঁধা পড়েও রত্না রক্ষিতা হয়ে গিয়েছে। আর বৈশাখী সাত পাকে বাঁধা না পড়েও সম্পর্ক তৈরি হয়েছে।’

শোভনবাবুর দাবি, তাঁর অজান্তে কলকাতার বাইরে একাধিকবার পরপুরুষের সঙ্গে বেড়াতে গিয়েছেন রত্না। সেই সব প্রমাণ তাঁর কাছে রয়েছে। এমনকী রত্নার মোবাইল ফোনের কল ডিটেইলস ও তাঁর ক্রেডিট কার্ডের খরচের বিবরণ রয়েছে শোভনবাবুর কাছে। যার প্রয়োজনীয় অংশ বিবাহবিচ্ছেদের আবেদনে দেওয়া রয়েছে’।

সঙ্গে শোভনবাবুর দাবি, তাঁর টাকা নয়ছয় করেছেন রত্না। তাঁর জমি ভাড়া দিয়ে পয়সা রোজগার করছেন তিনি। যা নিয়ে আইনি লড়াইয়ের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। এমনকী ছেলে ঋষি ও মেয়ে সুহানিকে রত্নাদেবী কুশিক্ষা দিচ্ছেন বলেও দাবি করেছেন শোভন চট্টোপাধ্যায়।

 

বন্ধ করুন