বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতাল থেকে ছুটি পেতে রিস্ক বন্ডে সই করলেন শোভন
শনিবার বিকেলে হাসপাতালের জানলা দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শোভন চট্টোপাধ্যায়। 
শনিবার বিকেলে হাসপাতালের জানলা দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শোভন চট্টোপাধ্যায়। 

হাসপাতাল থেকে ছুটি পেতে রিস্ক বন্ডে সই করলেন শোভন

  • এমনকী তাঁকে হাসপাতালে আটকে রাখতে তাঁর জটিল অসুখ হয়েছে বলে প্রচার করা হচ্ছে। তাঁর সিরোসিস অফ লিভার হয়েছে বলে দাবি করা হলেও তার কোনও চিকিৎসা শুরু হয়নি।

টানটান নাটকের পর হাসপাতাল থেকে বেরোতে রিস্ক বন্ডে সই করলেন নারদকাণ্ডে অভিযুক্ত কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তাঁকে হাসপাতালে আটকে রাখা হয়েছে বলে দাবি করে শনিবার দোতলার জানলা দিয়ে সাংবাদিক বৈঠক করেন তিনি। সূত্রের খবর, হাসপাতাল থেকে ছুটি পেলে প্রেসিডেন্সি জেলে ফেরত যাবেন শোভন। সেখান থেকে যেতে পারেন গোলপার্কের বাড়িতে। 

শনিবার বিকেলে হাসপাতালে সাংবাদিক বৈঠক করে শোভনবাবু দাবি করেন, চক্রান্ত করে তাঁকে হাসপাতালে আটকে রাখা হয়েছে। মেডিক্যাল বোর্ড ছুটি দিয়ে দিতে বললেও ছুটি দেওয়া হচ্ছে না। হাসপাতালে ভর্তি থাকলেও তাঁর কোনও চিকিৎসা হচ্ছে না। হাসপাতাল থেকে ছুটি পেতে আমি রিস্ক বন্ডেও সই করতে রাজি। কিন্তু সেই বন্ডেও সই করতে দেওয়া হচ্ছে না। 

এমনকী তাঁকে হাসপাতালে আটকে রাখতে তাঁর জটিল অসুখ হয়েছে বলে প্রচার করা হচ্ছে। তাঁর সিরোসিস অফ লিভার হয়েছে বলে দাবি করা হলেও তার কোনও চিকিৎসা শুরু হয়নি। 

শোভনবাবুর বান্ধবী বৈশাখীদেবীর দাবি, শোভনবাবুকে অহেতুক হাসপাতালে আটকে রাখা হয়েছে। তাঁর ওপরে পর্ণশ্রীর বাড়িতে যাওয়ার জন্য চাপ তৈরি করা হচ্ছে। তিনি মানছেন না বলে তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হচ্ছে না। 

 

বন্ধ করুন