বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জনবলের প্রমাণ পেতে শোভনকে এবার একাই মাঠে ছাড়তে চলেছে বিজেপি
শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি
শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি

জনবলের প্রমাণ পেতে শোভনকে এবার একাই মাঠে ছাড়তে চলেছে বিজেপি

  • বিজেপি সূত্রের খবর, গত সোমবারের ঘটনার পর দলীয় নেতৃত্ব শোভনবাবুর ওপর অত্যন্ত ক্ষুব্ধ। তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করলেও শোভনের পাশে থাকতে নারাজ তারা।

গত সোমবারের অস্বস্তির পর আগামিকাল ফের শোভন চট্টোপাধ্যায়ের মিছিলের কর্মসূচি ঘোষণা করল বিজেপি। সোমবার গোলপার্ক থেকে সেই মিছিল যবে সেলিমপুর পর্যন্ত। তবে মিছিলে থাকবেন না বিজেপির কোনও বড় নেতা। অংশগ্রহণ করবেন বিজেপির দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলা নেতৃত্ব। গত সোমবারের ঘটনার পর শোভন চট্টোপাধ্যায়কে এবার জনবলের প্রমাণ দিতে হবে বিজেপি নেতৃত্বের সামনে। 

বিজেপি সূত্রের খবর, সোমবারের মিছিলে দলের কলকাতা জোনের সভাপতি শোভনবাবুর সঙ্গে থাকবেন জোনের সহ – আহ্বায়ক বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মিছিলের জন্য পুলিশের অনুমতি ইতিমধ্যে মিলেছে। মিছিলে অংশগ্রহণ করতে পারেন বিজেপির দক্ষিণ কলকাতা জেলা সভাপতি শংকর শিকদার-সহ স্থানীয় নেতারা। দিলীপ-মুকুল-কৈলাসরা কেউ থাকবেন না। 

বিজেপি সূত্রের খবর, গত সোমবারের ঘটনার পর দলীয় নেতৃত্ব শোভনবাবুর ওপর অত্যন্ত ক্ষুব্ধ। তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করলেও শোভনের পাশে থাকতে নারাজ তারা। দীর্ঘদিন রাজনীতিতে নিষ্ক্রিয় থাকার পর শোভন চট্টোপাধ্যায়ের জনবল কতটা তা যাচাই করে নিতে চায় বিজেপি নেতৃত্ব। তাই কার্যত একাই তাঁকে মাঠে নামতে বাধ্য করছে তারা। 

ওদিকে সোমবার কলকাতায় বিজেপি বস্তি উন্নয়ন সেলের পক্ষে আরও একটি মিছিলের আয়োজন করতে চলেছেন রাকেশ সিং। সেই মিছিলের পুলিশি অনুমতি না থাকলেও শোভনকে বেগ দিতে মাঠে নামতে চান তিনি। 

 

বন্ধ করুন