বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sovon-Baishakhi: হাতে আলতো চুম্বন, ব্লাশ করছেন দু'জনেই, ভ্যালেন্টাইনে প্রেম উদযাপন শোভন-বৈশাখীর

Sovon-Baishakhi: হাতে আলতো চুম্বন, ব্লাশ করছেন দু'জনেই, ভ্যালেন্টাইনে প্রেম উদযাপন শোভন-বৈশাখীর

ভ্যালেন্টাইনে প্রেম উদযাপন শোভন-বৈশাখীর (ছবি সৌজন্যে ফেসবুক)

একটি সংক্ষিপ্ত পোস্টে ‘ভালোবাসার কারণ’ বাতলে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়…

গতকাল ছিল ১৪ ফেব্রুয়ারি। ভালোবাসার দিন। আর এই দিনেই নতুন করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের ভালোবাসার নিবেদন করতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে। শোভন ও বৈশাখী নিজেদের প্রেম দিবস পালন করলেন একে অপরের সঙ্গে। সঙ্গে ছিলেন বৈশাখীর সন্তানরাও। নিজেদের ভালোবাসার মুহূর্তের কিছু ছবি নিজেই ফেসবুকে আপলোড করে শোভনবাবুকে ভ্যালেন্টাইন দিবসের বার্তা দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যাতে দেখা যায় শোভনবাবু বৈশাখীদেবীর হাতে ভালোবাসার চিহ্ন ছেড়ে দিয়ে যাচ্ছেন। সেই সময় ‘ব্লাশ’ করছেন শোভন, বৈশাখী দু’জনেই। এর আগে গত ৪ ফেব্রুয়ারি বাঙালির ‘ভ্যালেন্টাইন দিবসে’ই দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় একে অপরকে ভালোবাসার রঙে রাঙিয়ে দিচ্ছেন।

এদিন নিজের ও শোভনের একাধিক ছবি আপলোড করে ক্যাপশনে বৈশাখী লেখেন, ‘আমাকে একটাই কারণে ভালোবেস, সেই কারণ যাতে হয় ভালোবাসা।’ পোস্টে বিভিন্ন সময়ে শোভনবাবু ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছবি রয়েছে। তাঁদের গভীর বন্ধুত্বের প্রমাণ সেই সব ছবি। আর সেই ছবিগুলি পোস্ট করেই ভালোবাসার দিনে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার বার্তা দিলেন বৈশাখী।

এর আগে গতবছর দুর্গাপুজোর সময় সংবাদমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন শোভন-বৈশাখী। আইনত তাঁরা অন্যের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থআকলেও দুর্গা দশমীতে বৈশাখির সিঁথিতে সিঁদুর দিতে দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। এই ঘটনার আগেই পুজোর মরশুমে কখনও ভিক্টোরিয়া কখনও প্রিন্সেপ ঘাটে প্রেম করতে দেখা গিয়েছিল তাঁদের। ‘মম চিত্তে’র তালে শোভনবাবুর চারপাশে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও। এই নিয়ে চারিদিকে মিমের বন্যা, কম ট্রোলড হতে হয়নি তাঁদের। তবে শোভন-বৈশাখী নিজেদের বন্ধুত্ব উদযাপনের কোনও সুযোগই হাতছাড়া করেন না। নেতিবাচক সব মনোভাব থেকে নিজেদের দূরে সরিয়ে রেখেছেন তাঁরা। প্রেমের বসন্তে প্রেমের জোয়ারে ভাসছেন দু’জনে।

বন্ধ করুন