বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Humayun Kabir: সময় ভাল যাচ্ছে না! ইডির নোটিশের পর এবার স্পিকারের বকা খেলেন হুমায়ুন কবীর

Humayun Kabir: সময় ভাল যাচ্ছে না! ইডির নোটিশের পর এবার স্পিকারের বকা খেলেন হুমায়ুন কবীর

হুমায়ুন কবীর (টুইটার)

গরু পাচার কাণ্ডের তদন্তে ডেবরার তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীরকে দিল্লিতে ডেকে পাঠিয়েছে ইডি। এবার আবার জুটল স্পিকারের ধমক।

বিধানসভায় নিজের জায়গা থেকে উঠে অন্যের সঙ্গে কথা বলতে গিয়ে স্পিকারের ধমক খেলেন বিধায়ক হুমায়ুন কবীর। 

মঙ্গলবার বিধানসভা চলাকালীন তিনি নিজের আসন থেকে উঠে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের আসনের কাছে গিয়ে কথা বলতে শুরু করেন। পিছনে ফিরে তাঁর সঙ্গে কথা বলছিলেন হুমায়ুন কবীর।  হাউজ চলাকালীন বেশ খানিকটা সময় ধরে পুরমন্ত্রীকে কথা বলতে দেখে ক্ষুদ্ধ হন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি ধমক দেন বিধায়ককে। ধমক খেয়ে তড়িঘড়ি ফের নিজের আসনে বসেন বিধায়ক।

প্রসঙ্গত, গরু পাচার কাণ্ডের তদন্তে ডেবরার তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীরকে ডেকে পাঠিয়েছে ইডি। সূত্র খবর, যেহেতু এক সময় মুর্শিদাবাদের পুলিশ সুপার ছিলেন তিনি সে কারমে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। তাঁর সুপার থাকাকালীন সেই সময়ের কিছু তথ্য তাঁর কাছ থেকে জানতে চাওয়া হতে পারে। 

২০১০ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত মুর্শিদাবাদের সুপার ছিলেন হুমায়ুন কবীর।  সেই সময় গরু পাচার সংক্রান্ত বেশ কিছু ঘটনা হয়। সূত্রে খবর, সেই সব ব্যাপারেই তাঁর কাছ থেকে জানতে চাওয়া হতে পারে। হাজিরা দিতে তাঁকে দিল্লি যেতে বলা হয়েছে। ৩ থেকে ৭ ডিসেম্বরে মধ্যে তাঁকে দিল্লিতে হাজিরা দিতে বলা হয়েছে। তাঁর সঙ্গে ডিআইজি পদমর্যাদার দুই পুলিশ আধিকারিকেও ডেকে পাঠানো হয়েছে। এর মধ্যে আবার নিজের আসন থেকে উঠে কথা বলার জন্য স্পিকারের বকা খেলেন কবীর।

বন্ধ করুন