বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধানসভাতেও চোর চোর আওয়াজ! বিরোধী দলনেতাকে সতর্ক করলেন স্পিকার

বিধানসভাতেও চোর চোর আওয়াজ! বিরোধী দলনেতাকে সতর্ক করলেন স্পিকার

বিমান বন্দ্যোপাধ্যায়, স্পিকার, বিধানসভা (ফাইল ছবি)

চন্দ্রিমা বলতে থাকেন, বিরোধী দলনেতা অসম্মান করছেন। তার জবাব ইঞ্চিতে ইঞ্চিতে দিতে হবে। এদিকে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গাও পালটা সুর চড়াতে থাকেন। এরপরই স্পিকার তাঁকে সতর্ক করে দেন।

জেলায় জেলায় চোর ধরো জেল ভরো স্লোগান। আর তার ঢেউ আছড়ে পড়েছে বিধানসভাতেও। বুধবার সকাল থেকেই বিধানসভায় স্লোগান, চোর চোর। অধিবেশনের দ্বিতীয় অর্ধে তুমুল বাক বিতন্ডা শুরু হয়ে যায় শাসক বিরোধীদের মধ্যে। তার মধ্যে চোর চোর ডাক। আর এনিয়ে এবার বিরোধী দলনেতাকে সতর্ক করে দিলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

একেবারে মুখ্য়মন্ত্রীর উপস্থিত ছিলেন বিধানসভায়। তখনই শুরু হয় চোর চোর স্লোগান। সারের কালোবাজারি ইস্যুতে অধিবেশন কক্ষ তেতে উঠতে শুরু করে। শাসক দলের বিধায়কদের চেপে ধরেন বিরোধীরা। এদিকে সব মিলিয়ে মেজাজ হারান ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্যরা। ফিরহাদ বলেন, আমাদের একটা সম্মান আছে। সবাইকে চোর বলার অধিকার বিজেপির নেই। আমরা তো বলছি না মোদী খুনি, শাহ খুনি, বিজেপির সবাই খুনি।

এদিকে চন্দ্রিমা বলতে থাকেন, বিরোধী দলনেতা অসম্মান করছেন। তার জবাব ইঞ্চিতে ইঞ্চিতে দিতে হবে। এদিকে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গাও পালটা সুর চড়াতে থাকেন। এরপরই স্পিকার তাঁকে সতর্ক করে দেন। ভবিষ্যতে যেন এই ধরনের আচরণ না করা হয়। সেব্যাপারে বিরোধী দলনেতাকে বলে দেওয়ার ব্যাপারেও জানান মনোজ টিগ্গা। স্পিকারের চেয়ার থেকে একথা বলা হচ্ছে বলেও তিনি জানিয়ে দেন।

 

বন্ধ করুন