বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ডেকে পাঠিয়ে শুভেন্দুর কাছে শিশির অধিকারীর কুশল জানলেন বিমান বন্দ্যোপাধ্যায়
মঙ্গলবার পশ্চিমবঙ্গ বিধানসভায় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। (Utpal Sarkar)
মঙ্গলবার পশ্চিমবঙ্গ বিধানসভায় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। (Utpal Sarkar)

ডেকে পাঠিয়ে শুভেন্দুর কাছে শিশির অধিকারীর কুশল জানলেন বিমান বন্দ্যোপাধ্যায়

  • মঙ্গলবার বিধানসভায় জাতীয় ভোটার দিবস পালন করতে হাজির হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অনুষ্ঠানের পরে শুভেন্দুবাবুকে ডেকে পাঠান স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

দলবদলের পর থেকেই অহিনকুলের লড়াই চলছে শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর পুরনো দল তৃণমূলের। একে অপরকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়ে না দুপক্ষ। এই পরিস্থিতিতে শুভেন্দুকে ডেকে পাঠিয়ে শিশির অধিকারীর কুশল জানলেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার বিধানসভায় জাতীয় ভোটার দিবস পালন করতে হাজির হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অনুষ্ঠানের পরে শুভেন্দুবাবুকে ডেকে পাঠান স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। স্পিকারের ডাক পেয়ে শুভেন্দুবাবু তাঁর দফতরে পৌঁছলে বিমানবাবু শিশিরবাবুর শারীরিক অবস্থায় জানতে চান।

কাঁথির সাংসদ শিশির অধিকারী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাবা। ৮৪ বছর বয়সী শিশিরবাবু দীর্ঘদিন ধরে নানা শারীরিক জটিলতায় ভুগছেন। প্রকাশ্যে দেখা যায় না তাঁকে।

এদিন স্পিকারের সঙ্গে তাঁর কথপোকথনের কথা স্বীকার করে শুভেন্দুবাবু বলেন, ‘রাজনীতিতে সৌজন্য থাকবেই। বিমানবাবু জানেন কোথায় কী ভাবে সৌজন্য দেখাতে হয়। তাই বলে আমি বিরোধিতায় নরম হব না।’

 

বন্ধ করুন