বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা: কোনও ঝুঁকি নিতে রাজি নয় কলকাতা মেট্রো, রাতে চলছে সাফাই কাজ

করোনা: কোনও ঝুঁকি নিতে রাজি নয় কলকাতা মেট্রো, রাতে চলছে সাফাই কাজ

করোনার বিরুদ্ধে প্রস্তুত কলকাতা মেট্রো। রাতেই চলছে... more

করোনা নিয়ে সতর্ক কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। রাতে নোয়াপাড়া কারসেডে চলছে রেক পরিষ্কার করের কাজ। যদিও যিনি পরিষ্কার করছেন তাঁর হাতে নেই রবারের গ্লাভস, মুখে নেই মাস্ক। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
1/4করোনা নিয়ে সতর্ক কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। রাতে নোয়াপাড়া কারসেডে চলছে রেক পরিষ্কার করের কাজ। যদিও যিনি পরিষ্কার করছেন তাঁর হাতে নেই রবারের গ্লাভস, মুখে নেই মাস্ক। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
১৫ মার্চ সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৯৩ ছুঁয়েছে। যদিও শহরে বা রাজ্যে এখনও কেউ আক্রান্ত হয়নি। তাতেও কোনও ঝুঁকি নিতে চায়না মেট্রো কর্তৃপক্ষ। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
2/4১৫ মার্চ সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৯৩ ছুঁয়েছে। যদিও শহরে বা রাজ্যে এখনও কেউ আক্রান্ত হয়নি। তাতেও কোনও ঝুঁকি নিতে চায়না মেট্রো কর্তৃপক্ষ। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
উদ্যোগ ভালো। কিন্তু খোলা হাত, মুখ নিয়ে এই ভাবে সাফাই কাজে স্বাস্থ্যের ঝুঁকি থাকে সাফাই কর্মীদের।  (টুইটার- মেট্রো রেল কলকাতা)
3/4উদ্যোগ ভালো। কিন্তু খোলা হাত, মুখ নিয়ে এই ভাবে সাফাই কাজে স্বাস্থ্যের ঝুঁকি থাকে সাফাই কর্মীদের। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
হু-র দেওয়া নির্দেশিকা মনে হচ্ছে কী কাজ। কেন্দ্র ও রাজ্য সরকারের কথা মেনে চলছে মেট্রোর সাফাই। কিন্তু এখানেও এই কর্মীর হাতে নেই গাভস মুখে নেই মাস্ক, পায়ে নেই জুতা। এতে যিনি পরিষ্কার করছেন তাঁর আক্রান্ত হওয়ার সম্ভবনা বেড়ে যায়।  (টুইটার- মেট্রো রেল কলকাতা)
4/4হু-র দেওয়া নির্দেশিকা মনে হচ্ছে কী কাজ। কেন্দ্র ও রাজ্য সরকারের কথা মেনে চলছে মেট্রোর সাফাই। কিন্তু এখানেও এই কর্মীর হাতে নেই গাভস মুখে নেই মাস্ক, পায়ে নেই জুতা। এতে যিনি পরিষ্কার করছেন তাঁর আক্রান্ত হওয়ার সম্ভবনা বেড়ে যায়। (টুইটার- মেট্রো রেল কলকাতা)
অন্য গ্যালারিগুলি