বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Special Metro Timings for IPL 2022 Playoffs: ইডেনে বিরাট, ঋদ্ধিদের খেলা দেখে ফেরার জন্য চলবে স্পেশাল মেট্রো, কখন ছাড়বে?
ইডেনে আইপিএল প্লে-অফের দুটি ম্যাচ হবে। (ছবি সৌজন্যে সিএবি এবং এএনআই প্রতীকী)

Special Metro Timings for IPL 2022 Playoffs: ইডেনে বিরাট, ঋদ্ধিদের খেলা দেখে ফেরার জন্য চলবে স্পেশাল মেট্রো, কখন ছাড়বে?

  • Special Metro Timings for IPL 2022 Playoffs: আগামিকাল (মঙ্গলবার, ২৪ মে) আইপিএলের প্রথম কোয়ালিফায়ার হতে চলেছে কলকাতার ইডেন গার্ডেন্সে। সেই ম্যাচে ঋদ্ধিমান সাহাদের গুজরাট টাইটানসের প্রতিপক্ষ রাজস্থান। পরদিন (২৫ মে, বুধবার) এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টস বিরুদ্ধে নামবে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

ইডেনে আইপিএল প্লে-অফ ম্যাচের জন্য বাড়তি মেট্রো চালানো হবে। আপ-ডাউন মিলিয়ে দু'টি মেট্রো চলবে। সোমবার কলকাতা মেট্রোর তরফে এমনটাই জানানো হয়েছে।

আগামিকাল (মঙ্গলবার, ২৪ মে) আইপিএলের প্রথম কোয়ালিফায়ার হতে চলেছে কলকাতার ইডেন গার্ডেন্সে। সেই ম্যাচে ঋদ্ধিমান সাহাদের গুজরাট টাইটানসের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। পরদিন (২৫ মে, বুধবার) এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টস বিরুদ্ধে নামবে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুটি ম্যাচের জন্য কলকাতায় টিকিটের হাহাকার পড়ে গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) না উঠলেও প্লে-অফ ঘিরে প্রবল আগ্রহ তৈরি হয়েছে।

আরও পড়ুন: IPL 2022 প্লে-অফের জন্য নিয়মে বদল, খেলা দেরিতে শুরু হলেও কাটা হবে না ওভার

কখন মেট্রো চলবে (Special Metro Timings for IPL 2022 Playoffs)?

সেই পরিস্থিতিতে মঙ্গলবার এবং বুধবার রাতে বিশেষ মেট্রো চালানো হবে। কলকাতা মেট্রোর তরফে জানানো হয়েছে, দু'দিনই রাত ১২ টায় এসপ্ল্যানেড থেকে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরমুখী দুটি মেট্রো ছাড়বে। যাত্রাপথে সব স্টেশনেই মেট্রো দুটি দাঁড়াবে। দুটি মেট্রোই রাত ১২ টা ৩৩ মিনিটে গন্তব্যে পৌঁছাবে।

টোকেন কি মিলবে?

হ্যাঁ, পাবেন টোকেন। মেট্রোর তরফে জানানো হয়েছে, শুধুমাত্র এসপ্ল্যানেড স্টেশনে টিকিট কাউন্টার খোলা থাকবে। সেখান থেকে স্মার্টকার্ড এবং টোকেন মিলবে।

বন্ধ করুন