বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের নৈশ অভিযানে সক্রিয় কলকাতা পুলিশ, সপ্তাহান্তের নজরদারিতে আটক ৩৮৩৩ জন
চলছে ধরপাকড়। ছবি সৌজন্য : টুইটার
চলছে ধরপাকড়। ছবি সৌজন্য : টুইটার

ফের নৈশ অভিযানে সক্রিয় কলকাতা পুলিশ, সপ্তাহান্তের নজরদারিতে আটক ৩৮৩৩ জন

  • মাস্ক না পরে রাস্তায় ঘুরে বেড়ানোর জন্য ৩৪৪ জন ও যেখানে–সেখানে থুতু ফেলার দায়ে ৩২ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কলকাতা পুলিশ৷

নৈশ অফিযানে ফের সারা শহরে কড়া নজরদারি চালাল কলকাতা পুলিশ। শনিবার রাতে কলকাতা পুলিশের প্রতিটি থানা ও ট্রাফিক বিভাগ শহর জুড়ে টহল দেয়। আইন ভাঙার দায়ে প্রায় ৩ হাজার জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে বেশ অনেকদিন পর এতটা কড়াকড়ি দেখা গেল কলকাতা পুলিশে।

জানা গিয়েছে, শনিবার রাতের নৈশ অভিযানে মোট ২৯৯২ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে পুলিশ। তার মধ্যে বিশৃঙ্খল আচরণ করার অভিযোগে ৮৩০ জনকে গ্রেফতার করা হয়েছে৷ জানা গিয়েছে, হেলমেটহীন অবস্থায় বাইক চালানোর দায়ে ১০৭০ জনকে আটক করেছে কলকাতা পুলিশের ট্রাফিক বিভাগ। বেপরোয়াভাবে ও মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে মোট ৮৬২ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে, বর্তমান করোনা পরিস্থিতিতে মহামারি আইন অমান্য করার অভিযোগে রবিবার রাত ৮টা পর্যন্ত ৪৮১ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কলকাতা পুলিশ৷ তার মধ্যে ১০৫ জনকে গ্রেফতার করা হয়েছে৷ মাস্ক না পরে রাস্তায় ঘুরে বেড়ানোর জন্য ৩৪৪ জন ও যেখানে–সেখানে থুতু ফেলার দায়ে ৩২ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কলকাতা পুলিশ৷ পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে ৭টি গাড়ি।

বন্ধ করুন