বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত মন্ত্রী সুজিত বসুর আরোগ্যকামনায় বিধাননগরে হল মহাযজ্ঞ

করোনা আক্রান্ত মন্ত্রী সুজিত বসুর আরোগ্যকামনায় বিধাননগরে হল মহাযজ্ঞ

  • মন্ত্রীর আরোগ্যকামনায় বিধাননগরে আয়োজন হয় এক বিশাল যজ্ঞের। আয়োজক বিধাননগরের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর।
দমকলমন্ত্রী সুজিত বসুর আরোগ্য কামনায় বিধাননগরে হল মহাযজ্ঞ। গত বৃহস্পতিবার মন্ত্রী মশাইয়ের করোনা সংক্রমণ ধরা পড়ে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।
1/4দমকলমন্ত্রী সুজিত বসুর আরোগ্য কামনায় বিধাননগরে হল মহাযজ্ঞ। গত বৃহস্পতিবার মন্ত্রী মশাইয়ের করোনা সংক্রমণ ধরা পড়ে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।
মন্ত্রীর আরোগ্যকামনায় বিধাননগরে আয়োজন হয় এক বিশাল যজ্ঞের। আয়োজক বিধাননগরের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। নয়াপট্টির একটি ক্লাবের ছাতার তলায় এই যজ্ঞ হয়। সেখানে সুজিত বসুর ছবি রেখে চলে মন্ত্রপাঠ। 
2/4মন্ত্রীর আরোগ্যকামনায় বিধাননগরে আয়োজন হয় এক বিশাল যজ্ঞের। আয়োজক বিধাননগরের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। নয়াপট্টির একটি ক্লাবের ছাতার তলায় এই যজ্ঞ হয়। সেখানে সুজিত বসুর ছবি রেখে চলে মন্ত্রপাঠ। 
জয়দেববাবু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সুজিতদার মতো কর্মবীর দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনা করি।’
3/4জয়দেববাবু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সুজিতদার মতো কর্মবীর দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনা করি।’
গত বৃহস্পতিবার সুজিতবাবুর করোনা সংক্রমণ ধরা পড়ে। তাঁর বাড়ির পরিচারকের করোনা সংক্রমণ মিলেছিল। এর পর মন্ত্রীর শরীরেও সংক্রমণ মেলে। প্রথম তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও উপসর্গ না থাকায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। 
4/4গত বৃহস্পতিবার সুজিতবাবুর করোনা সংক্রমণ ধরা পড়ে। তাঁর বাড়ির পরিচারকের করোনা সংক্রমণ মিলেছিল। এর পর মন্ত্রীর শরীরেও সংক্রমণ মেলে। প্রথম তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও উপসর্গ না থাকায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। 
অন্য গ্যালারিগুলি