বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Heroin Recovered: মাদক কারবারি দম্পতির বিলাসবহুল গাড়িতে কোটি টাকার হেরোইন, উদ্ধার সল্টলেকে

Heroin Recovered: মাদক কারবারি দম্পতির বিলাসবহুল গাড়িতে কোটি টাকার হেরোইন, উদ্ধার সল্টলেকে

বড় প্যাকেটে থেকে ৫০০ গ্রাম হেরোইন ছাড়াও উদ্ধার করা হয়েছে ৩০ হাজারেরও বেশি ছোট প্যাকেট।

মাদক পাচারচক্রের জাল বহুদূর পর্যন্ত ছড়িয়ে পড়েছে বলেই মনে করছে পুলিশ। গ্রেফতার হওয়া দম্পতি পশুপালনের ব্যবসা করতেন। আড়ালে চলত মাদক কারবার। ধাপার মনপুর এলাকায় তাঁদের একটি ফ্ল্যাট আছে। মাদক তৈরি থেকে বিক্রির কাজ করত ওই দম্পতি। তাঁদের কাছ থেকেও প্রায় সাড়ে ৩ কিলোগ্রাম হেরোইন মিলেছিল। 

এবার সল্টলেকের সুকান্তনগরে গ্রেফতার হওয়া মাদক কারবারি দম্পতির দুটি বিলাসবহুল গাড়ি থেকে কয়েক কোটি টাকার মাদক উদ্ধার করল রাজ্য পুলিশের এসটিএফ। একটি বড় প্যাকেটে থেকে ৫০০ গ্রাম হেরোইন ছাড়াও উদ্ধার করা হয়েছে ৩০ হাজারেরও বেশি ছোট প্যাকেট। তার মধ্যেও হেরোইন ছিল। ওই প্যাকেটগুলিতে ঠাসা ছিল বহুমূল্য হেরোইন। শহরেরই নানা প্রান্তে তা পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে মনে করছেন তদন্তকারীরা।

এদিকে মাদক কারবারি দম্পতি মোমিন খান এবং মেহতাব বিবি সুকান্তনগরের আবাসনে পাঁচতলার ফ্ল্যাটে এসি ঘরে ছাগলের খোঁয়াড়ের আড়ালে মাদক তৈরির কারবার চালাত বলে অভিযোগ। গত ১৬ মার্চ ওই দম্পতিকে গ্রেফতার করে রাজ্য পুলিশের এসটিএফ। এবার তাদের বিলাসবহুল গাড়িতেও লুকোনো মাদকের সন্ধান মিলল। যার বাজারদর কয়েক কোটি টাকা। বিধাননগরের নাওডাঙা থেকে লাখ লাখ টাকার হেরোইনের লেনদেন হতো। ধৃতদের জেরা করে এখন একের পর এক তথ্য উঠে আসছে।

অন্যদিকে আজ, বুধবার শহরে উদ্ধার হওয়া হেরোইনের বাজার মূল্য প্রায় ৫ কোটি টাকার। সল্টলেক সুকান্তনগরে মাদক কারবারির বাড়িতে প্রায় ১৪ ঘণ্টা ধরে তল্লাশি চালিয়ে নগদ ৫ লক্ষ টাকা ও ৫ কেজি মাদক উদ্ধার করেছিল রাজ্য পুলিশের এসটিএফ। এসটিএফ সূত্রে খবর, মাঝরাতে নওডাঙার ওই সেক্টরেই আবার অভিযান চালানো হয়। সেখানেই দুটি বিলাসবহুল গাড়ির হদিশ পাওয়া যায়। দুটি গাড়িতেই প্রচুর হেরোইন মজুত করা ছিল। একটি ব্যাগে ভর্তি ছিল হেরোইন। আর দুটি গাড়িতে ৩০ হাজার ছোট ছোট প্যাকেট পাওয়া গিয়েছে। সবকটিতেই রয়েছে বহুমূল্য ড্রাগ। সব মিলিয়ে যার বাজারদর হতে পারে ৫ কোটি টাকার বেশি।

এছাড়া মাদক পাচারচক্রের জাল বহুদূর পর্যন্ত ছড়িয়ে পড়েছে বলেই মনে করছে পুলিশ। গ্রেফতার হওয়া দম্পতি পশুপালনের ব্যবসা করতেন। আড়ালে চলত মাদক কারবার। ধাপার মনপুর এলাকায় তাঁদের একটি ফ্ল্যাট আছে। মাদক তৈরি থেকে বিক্রির কাজ করত ওই দম্পতি। তাঁদের কাছ থেকেও প্রায় সাড়ে ৩ কিলোগ্রাম হেরোইন মিলেছিল। এই পাচারচক্রে আর কারা জড়িয়ে রয়েছে সেটা এখন জানার চেষ্টা করছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.