বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার ইদে খুশির খাবার, বিরিয়ানি–কাবাব দিয়ে বিশেষ থালি পঞ্চায়েত দফতরের

এবার ইদে খুশির খাবার, বিরিয়ানি–কাবাব দিয়ে বিশেষ থালি পঞ্চায়েত দফতরের

ইদে বিরিয়ানি।

ইদ উপলক্ষে আগামী ১ মে থেকে ৩ মে এই আয়োজন করা হচ্ছে। নববর্ষ উপলক্ষ্যেও আয়োজন করা হয়েছিল বিশেষ থালির। যেখানে অন্যান্য খাবারের সঙ্গে ছিল মাটন এবং ইলিশ মাছের ব্যবস্থা ছিল। এবার ইদ উপলক্ষ্যে এই বিশেষ থালির আয়োজন করা হয়েছে।

এবার খুশির ইদে খুশির খবর নিয়ে এল পঞ্চায়েত দফতর। রসনাতৃপ্তির জন্য এমন মেনু নিয়ে এসেছে এই দফতর যা জিভে জল এনে দেওয়ার পক্ষে যথেষ্ট। তিনদিন ব্যাপী এই পরিষেবা খোলা রাখা হচ্ছে। যাঁরা মনে করবেন ইদে হরেকরকম খাবার খাবেন তাঁরা পঞ্চায়েত দফতরের এই বাহারি থালি চেখে দেখতেই পারেন।

কী কী পদ মিলবে বিশেষ থালিতে? এই বিষয়ে পঞ্চায়েত দফতরের বিশেষ সচিব সৌম্যজিৎ দাস বলেন, ‘‌ইদের মেনুতে থাকবে চিকেন বিরিয়ানি। এই বিরিয়ানিতে চিকেনের সঙ্গে থাকবে একটা করে ডিম এবং আলু। থাকছে একটি চিকেন চাপ, চার টুকরো মালাই কাবাব, চার টুকরো হরিয়ালি কাবাব এবং সিমুইয়ের পায়েস। এই থালির দাম ধরা হয়েছে ৪২৫ টাকা।'

কবে থেকে মিলবে এই থালি?‌ পঞ্চায়েত দফতর সূত্রে খবর, ইদ উপলক্ষে আগামী ১ মে থেকে ৩ মে এই আয়োজন করা হচ্ছে। নববর্ষ উপলক্ষ্যেও আয়োজন করা হয়েছিল বিশেষ থালির। যেখানে অন্যান্য খাবারের সঙ্গে ছিল মাটন এবং ইলিশ মাছের ব্যবস্থা ছিল। এবার ইদ উপলক্ষ্যে এই বিশেষ থালির আয়োজন করা হয়েছে।

কীভাবে মিলবে এই খাবার? এই খাবার খেতে হোয়াটসঅ্যাপ নম্বরে বুক করতে হবে। চারটি নম্বর দেওয়া হয়েছে। নম্বরগুলি হল—৮১৭০৮৮৭৭৯৪, ৯৭৩৫৯২৯৪১৩, ৯১৬৩১২৩৫৫৬ এবং ৬২৯০২২৫৮৫৯। এখন থেকেই অর্ডার নেওয়া শুরু হয়ে গিয়েছে। সকাল ১০টার মধ্যে অর্ডার দিতে হবে। ক্যাশ অন ডেলিভারি বা অনলাইনেও দাম দেওয়া যাবে। এই সুবিধা শুধুমাত্র কলকাতার মধ্যেই।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.