বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কৈলাসের সঙ্গে দেখা করতে রাজি, ফেব্রুয়ারির মধ্যে সিদ্ধান্ত নেবেন রুদ্রনীল
বুধবার সন্ধ্যায় রুদ্রনীলের বাড়িতে শঙ্কুদেব
বুধবার সন্ধ্যায় রুদ্রনীলের বাড়িতে শঙ্কুদেব

কৈলাসের সঙ্গে দেখা করতে রাজি, ফেব্রুয়ারির মধ্যে সিদ্ধান্ত নেবেন রুদ্রনীল

  • বলে রাখি, গতকাল নিজের জন্মদিন পালনের উৎসবে রাজনীতিতে সক্রিয় হতে চান বলে জানান রুদ্রনীল। অভিনেতা বলেন, যারা মানুষের জন্য সঠিক কথা বলছেন বলে মনে হবে তাদের সঙ্গে থাকবো।

তৃণমূলের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতেই অভিনেতা রুদ্রনীলের বাড়িতে হাজির বিজেপি। বুধবার ছিল অভিনেতার জন্মদিন। সেদিনই তৃণমূলের বিরুদ্ধে ঘুরিয়ে মুখ খোলেন তিনি। আর সন্ধ্যাতেই তাঁর বাড়িতে হাজির হন বিজেপির যুব নেতা শঙ্কুদেব পণ্ডা। রুদ্রনীলকে জন্মদিনে গোলাপগুচ্ছ দিয়ে শুভেচ্ছা জানান তিনি। দীর্ঘ বৈঠক হয় দুজনের মধ্যে। তার পরই মনে করা হচ্ছে রুদ্রনীলের বিজেপিতে যোগদান সময়ের অপেক্ষা।

রুদ্রনীল বলেন, শঙ্কুর সঙ্গে আমার পরিচয় পুরনো। লোকসভা নির্বাচনের আগেও বিজেপি নেতাদের সঙ্গে একবার কথা হয়েছিল। আমি রাজনীতিতে সক্রিয় হওয়ার ইচ্ছাপ্রকাশ করলে ফের যোগাযোগ করেন তিনি। তিনি আমার কাছে আমার ভাবনা জানতে চেয়েছেন। সঙ্গে কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করার প্রস্তাব দেন। আমি সেই প্রস্তাবে রাজি হয়েছি। তবে এখনো কোনও সিদ্ধান্ত নিইনি। 

বলে রাখি, গতকাল নিজের জন্মদিন পালনের উৎসবে রাজনীতিতে সক্রিয় হতে চান বলে জানান রুদ্রনীল। অভিনেতা বলেন, যারা মানুষের জন্য সঠিক কথা বলছেন বলে মনে হবে তাদের সঙ্গে থাকবো। 

২০১১-য় তৃণমূল ক্ষমতায় আসার পর দীর্ঘদিন বামেদের প্রতিই আস্থা রেখেছিলেন রুদ্রনীল। ২০১৬-য় তৃণমূল ফেরার পর তিনি ঘাসফুল শিবিরে নাম লেখান। ভেট হিসাবে মোটা মাইনের সরকারি পদ পান তিনি। কিন্তু বেশ কিছুদিন ধরে তৃণমূলের সমালোচনায় মুখর ছিলেন রুদ্রনীল। সম্প্রতি হাওড়ায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে তাঁকে দেখা যায়। রুদ্রনীলের গেরুয়া শিবিরের সঙ্গে প্রকাশ্য দহরম মহরমে রাজীবের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়েও জল্পনা চলছে পুরোদমে। 

 

বন্ধ করুন